Hoop PlusBengali Serial

Rohaan-Srijla: অভিমান কাটিয়ে গঙ্গার ঘাটে ফের একসঙ্গে রোহন-সৃজলা!

Advertisements

একটা সময়ে বাংলা টেলিভিশন জগতে অন্যতম জনপ্রিয় জুটি ছিলেন সৃজলা গুহ (Srijala Guha) আর রোহন ভট্টচার্য (Rohan Bhattacharya)। রিল লাইফে নয়, বাস্তবিক জীবনে তারা ছিলেন দুই কপোত কপোতি। প্রেমের সম্পর্কে ছিল না কোনো রাখঢাক। খুল্লামখুল্লা সম্পর্কে একে অপরকে জড়িয়েছিলেন তারা। তবে গত বছর তবে মে মাসে খবর আসে যে পথ আলাদা হয়েছে দুজনের। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই খবর দিয়েছিলেন দুই তারকা। তাদের বিরহে মনখারাপের রেশ ছুঁয়ে গিয়েছিল ভক্তদেরও। তবে বসন্ত পঞ্চমীর আগেই ফের একসাথে দেখা গেল এই জুটিকে। তাহলে কি আবার সম্পর্কে জোড়াতাপ্পি লাগছে? এই প্রশ্নে এখন শোরগোল ভক্তকূলে।

গতবছর এই জুটির বিচ্ছেদ ঘটে। প্রেমের সম্পর্কে মিউচ্যুয়ালি ইতি টানেন দুই শিল্পী। তবে তাদের মাঝখানে যেটা থেকে গিয়েছিল, সেটা হল বন্ধুত্ব। এই কথা একাধিকবার দুজনে স্বীকার করেছেন অনেকবার। অনেক সাক্ষাৎকারে একবাক্যে দুজনেই মেনে নিয়েছেন এই বন্ধুত্বের কথা। কিন্তু সম্পর্কে এতদিন জোড়া লাগেনি কোনো তরফেই। যেন অবিচ্ছেদ্য একটা অভিমানের গন্ডি দুজনকে আলাদা করে রেখেছে এতটা সময়। একে অপরের প্রতি কোনো অভিযোগ না এনেও কাছে আসেননি কেউ কারো। তবে সরস্বতী পুজোর আগে ফের একসাথে দেখা গেল এই জুটিকে। এক্কেবারে ভালকবাসার মরশুমে ভাসছেন দুজন। বিষয়টি কি?

সম্প্রতি দুজনকে একসাথে দেখা গেছে উত্তর কলকাতার অলিগলিতে। একসাথে দুজনে মিলে শুটিং করছেন মুক্ত বিহঙ্গের মতো। কখনো গঙ্গার ঘাটে দুইহাত এক হয়েছে, কখনো আবার কুমোরটুলির অচেনা গলিতে দেখা গেল দুজনকে। এই দেখে অনেকেই ভাবছেন যে আবার তারা একসাথে থাকছেন। বিষয়টি কিন্তু সেরকম মোটেই নয়। জানা গেছে, একটি সংবাদমাধ্যমের ফটোশ্যুটের জন্যই দুজনকে আবার একসাথে দেখা গেছে উত্তর কলকাতায়। আর এই কাজে এক হয়ে দুজনেই খুশি ভীষণভাবে। কারণ দুজনেই জানিয়েছেন যে ভবিষ্যতে আবার একসাথে কাজ করতে অসুবিধা নেই তাদের কারো।

প্রসঙ্গত এর আগে ‘মন ফাগুন’ ধারাবাহিকে দেখা গেছে অভিনেত্রী সৃজলা গুহকে। শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তার কেমেস্ট্রি মন জয় করেছিল দর্শকদের। এদিকে রোহনকে এর আগে ‘ভজ গোবিন্দ’ ধারাবাহিকে দেখা গেছে। তার অভিনয়ও বেশ নজরকাড়া ছিল এই ধারাবাহিকে।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা