Advertisements

স্লিভলেস পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে ভাইরাল জনপ্রিয় অভিনেত্রী তমন্না ভাটিয়া

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

তমন্না ভাটিয়া (Tamanna bhatia) ক্রমশ নিজেকে আবেদনময়ী করে তুলছেন। বর্ষা ঋতুকে তমন্না এনজয় করেন তা এবার বোঝা গেল তাঁর ইন্সটাগ্রাম রিল দেখে। সম্প্রতি তমন্না একটি বৃষ্টিভেজা ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন।

রিলটিতে তমন্নাকে দেখা যাচ্ছে , একটি হল্টারনেক গ্রে রঙের গাউন পরে বৃষ্টিতে ভিজতে। দুই হাত ছড়িয়ে বৃষ্টির মধ্যে নেচে উঠেছেন তমন্না। কখনও তিনি খালি পায়ে সবুজ ঘাসের উপর দিয়ে হাঁটছেন। কখনও বা স্পর্শ করছেন বৃষ্টিতে ভেজা প্রকৃতিকে। রিলটি শেয়ার করে তমন্না লিখেছেন, বৃষ্টিতে উজ্জীবিত প্রকৃতিকে স্পর্শ করার মতো, খালি পায়ে ঘাসের উপর হাঁটার মতো বা প্রজাপতি ধরার মতো আনন্দ আর কিছুতে নেই। তমন্নার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সম্প্রতি ‘মাস্টারশেফ তেলেগু’ সঞ্চালনা করছেন তমন্না। এর আগে তিনি শেষ করেছেন ’ইলেভেনথ আওয়ার’ ওয়েব সিরিজের কাজ। তমন্নার মূল সাফল্যের কারণ ছিল এস.এস.রাজামৌলি (S.S.Rajamouli) পরিচালিত ফিল্ম ‘বাহুবলী- দি বিগিনিং’। কিন্তু সেই ‘বাহুবলী-দি বিগিনিং’-র সিকোয়েল ‘বাহুবলী-দি কনক্লুসন’-এ তমন্না অভিনীত অধিকাংশ দৃশ্য বাদ দেওয়া হয়েছিল। ফলে তমন্নার প্রোফাইল অনেকটাই লো হয়ে গিয়েছিল। কিছুটা হলেও তাঁর স্টারডমে প্রভাব পড়েছিল।

‘বাহুবলী’-র নির্মাতা এস.এস. রাজামৌলি তমন্নার দৃশ্যগুলি বাদ দেওয়ার ব্যাপারে তমন্নাকে কিছু জানাননি। ফলে ক্ষুব্ধ হয়েছিলেন তমন্না। অনেকেই এর মধ্যে রাজনীতির গন্ধ পেয়েছিলেন। কিন্তু এস.এস.রাজামৌলি জানিয়েছিলেন, ‘বাহুবলী’-র প্রথম অংশের মতো তার সিকোয়েলটিও ছিল গ্রাফিক্স নির্ভর। ফলে অধিকাংশ দৃশ্য গ্রাফিক্সের সঙ্গে মিলছিল না। দুর্ভাগ্যক্রমে এর মধ্যে বেশির ভাগ দৃশ্যে উপস্থিত ছিলেন তমন্না। ফলে দৃশ্যগুলি বাদ দেওয়া হলে ফিল্মে তমন্নার উপস্থিতিও কম দেখা গিয়েছিল।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow