Hoop VideoHoop Viral

Web Series: সপ্তাহ শেষে লাগবে উষ্ণতার ছোঁয়া, কম্বলের তলায় এই ওয়েব সিরিজ দেখার মজাই আলাদা

ওয়েব সিরিজ (Web Series) দেখতে পছন্দ করেন না এমন মানুষ এখন খুঁজে পাওয়া দুষ্কর। আসলে বিনোদনের প্রয়োজন রয়েছে সকলের জীবনেই। কর্মব্যস্ততার মাঝে সকলেই পছন্দ মতো বিনোদন খোঁজেন। এক্ষেত্রে বেশিরভাগ মানুষই এখন ওয়েব সিরিজের দিকে ঝুঁকছেন। একই সঙ্গে হরেক ধরণের কনটেন্ট উপলব্ধ হওয়ায় বিভিন্ন OTT প্ল্যাটফর্ম (OTT Platform) গুলির জনপ্রিয়তা বাড়ছে। সেই সঙ্গে নতুন নতুন প্ল্যাটফর্মও গজিয়ে উঠছে দর্শকদের চাহিদা মেনে।

ওয়েব সিরিজের কথা উঠলে অ্যাডাল্ট কনটেন্টের (Adult Web Series) কথা উঠবে না তা কি হয়? বড়পর্দার সেন্সরের খবরদারিতে অতিষ্ঠ হয়ে দর্শকরা বিকল্প পথের সন্ধান ছিলেন। ওয়েব সিরিজ সেই বিকল্প হয়ে এসেছে দর্শকদের কাছে। ডিজিটাল বিনোদনে সেন্সরের কড়াকড়ি না থাকায় এখান মন খুলে রগরগে রোম্যান্সের স্বাদ নিতে পারেন দর্শকরা। অ্যাডাল্ট কনটেন্টের ভক্ত যারা, তাদের জন্য রয়েছে বিশেষ প্ল্যাটফর্ম। ULLU, KOOKU, প্রাইম শট, MX player (MX Player) এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট।

কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন। সম্প্রতি এমনি একটি ওয়েব সিরিজ চর্চায় উঠে এসেছে এর কনটেন্টের জন্য। সিরিজটির নাম ‘নিম হাকিম’। র‍্যাবিট মুভিজ OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই অরিজিনাল সিরিজটি। অতি সম্প্রতি এই ওয়েব সিরিজটি লঞ্চ হয়েছে এই প্ল্যাটফর্মে। রহস্য, থ্রিলারের সঙ্গে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্যের মেলবন্ধনে দর্শকদের বিশেষ কৌতূহলের কেন্দ্রে উঠে এসেছে এই ওয়েব সিরিজটি। এই প্ল্যাটফর্মটি অবশ্য বেশ কয়েক বছর আগেই লঞ্চ হয়েছে। তবে জনপ্রিয়তা পেয়েছে ধীরে ধীরে। এখন এই প্ল্যাটফর্মের একটা বড় সংখ্যক দর্শক রয়েছে। কয়েক বছর বা কয়েক মাসের পুরনো থেকে নতুন ওয়েব সিরিজ গুলিও বেশ জনপ্রিয় হচ্ছে দর্শক মহলে।

প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি সিরিজটির গল্প উত্তেজনা এবং চমকে ঠাসা। ট্রেলার থেকেই দর্শক টানতে শুরু করেছে ওয়েব সিরিজটি। একটি নির্দিষ্ট অঙ্কের টাকা দিয়ে সাবস্ক্রিপশন কিনলেই দর্শকরা দেখতে পারবেন সব সিরিজ। সপ্তাহের শেষে নিজের বাড়িতেই আরামে বসে একান্তে উপভোগ করতে পারবেন এই ওয়েব সিরিজ।