whatsapp channel

Urfi Javed: পোশাকের মধ্যে দিয়ে বেরিয়েছে আস্ত বালিশ! উরফির কাণ্ড দেখে মাথায় হাত নেটিজেনদের

কোলবালিশ অনেকেই হাতছাড়া করতে চান না সহজে। কিন্তু তাই বলে বালিশ সবসময় সঙ্গে করে নিয়ে ঘোরা! এ একমাত্র একজনের পক্ষেই করা সম্ভব। তিনি আর কেউ নন, খোদ উরফি জাভেদ (Urfi…

Avatar

Nirajana Nag

কোলবালিশ অনেকেই হাতছাড়া করতে চান না সহজে। কিন্তু তাই বলে বালিশ সবসময় সঙ্গে করে নিয়ে ঘোরা! এ একমাত্র একজনের পক্ষেই করা সম্ভব। তিনি আর কেউ নন, খোদ উরফি জাভেদ (Urfi Javed)। তাঁর ফ্যাশন সেন্স সম্পর্কে তো সকলেই জানেন। তাঁর পোশাক দেখে চোখ কপালে ওঠে সবার। মাঝে মাঝে কার্যত সমস্ত সীমা ছাড়িয়ে যাওয়ার জো করেন উরফি। তাঁর কাণ্ড দেখে হাসবেন না কাঁদবেন সেটাই ঠিক করে উঠতে পারেন না নেট নাগরিকরা। এবারও একই কাণ্ড ঘটিয়েছেন উরফি।

উরফি প্রথম লাইমলাইটে আসেন বিগ বস OTT তে অংশ নেওয়ার পর। শোতে তাঁর ভিন্ন ধরণের পোশাক, ফ্যাশন সেন্স নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। জনপ্রিয়তা পেতে দেরি হয়নি উরফির। তবে এখন তাঁর জনপ্রিয়তা মূলত বিতর্কের কারণে। লাইমলাইট ধরে থাকার উপায় পেয়ে যেতেই সেটার সদ্ব্যবহার করতে দেরি করেননি উরফি। কিন্তু দিনকে দিন তাঁর পোশাকের পরিমাণ যে হারে কমছে তাতে পাকাপাকি ভাবে বিতর্ককেও সঙ্গী করে ফেলেছেন উরফি।

Urfi Javed: পোশাকের মধ্যে দিয়ে বেরিয়েছে আস্ত বালিশ! উরফির কাণ্ড দেখে মাথায় হাত নেটিজেনদের

গতে বাঁধা জীবনের বাইরে চলতেই অভ্যস্ত উরফি জাভেদ। যা স্বাভাবিক, সাধারণ সেটাকেই যেন চ্যালেঞ্জ জানানো স্বভাব তাঁর। নিজের পোশাক পছন্দের জন্য কম বিপদে পড়েননি তিনি। এমনকি ধর্মীয় ফতোয়া জারি হয়েছে তাঁর নামে। পেয়েছেন প্রাণনাশের হুমকিও। কিন্তু উরফিকে নিজের রাস্তা থেকে সরানো যায়নি মোটেই। প্রায় দিনই তাঁর ‘উদ্ভট’ পোশাক উঠে আসে সংবাদ শিরোনামে। তেমনি চর্চায় থাকে উরফির সোশ্যাল মিডিয়া পোস্টও।

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। বলিউডের এক নামী পাপারাৎজোর তরফে শেয়ার করা হয়েছে রিল ভিডিওটি। ভিডিওতে উরফিকে দেখা গিয়েছে নীল পোশাকে। কিন্তু স্লিভলেস নীল লং গাউনের ভেতর দিয়ে আবার বেরিয়েছে এক পেল্লায় সাইজের বালিশ। একটি লম্বা সাদা বালিশ পোশাকের সঙ্গে নিয়েই ঘুরছেন তিনি। কাণ্ড দেখে নেটিজেনরা হাসবেন না অবাক হবেন বুঝতে পারছেন না। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। আর সেই সঙ্গে আবারো চর্চায় উঠে এসেছেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই