Hoop NewsHoop PlusHoop TrendingTollywood

Nusrat Jahan: বসিরহাটের মানুষ বড় একটা বাঁশ দিয়ে ঘপাঘপ খাওয়াবে: নুসরত জাহান

একদিকে অভিনয়, অন্যদিকে রাজনীতি: দুই মঞ্চেই সিদ্ধহস্ত অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। তিনি যেমন বাঙালিকে উপহার দিয়েছেন অভিনয়, সৌন্দর্য, রূপের মাধুর্য; অন্যদিকে বসিরহাটের সাংসদ হয়েও তিনি মানুষের হয়ে ভেবেছেন কথা। আর এসবের মাঝে সংসারের হালটাও তারই হাতে। স্বামী-সন্তানের যত্ন নিতেও ভোলেন না এই টলি-অভিনেত্রী। সবটা সামলে তিনি বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতেও। প্রায়ই নানা রূপে ধরা দিয়ে জয় করেন ভক্তদের মন। কখনো বোল্ড-ওয়েস্টার্ন লুক, কখনো আবার শাড়িতে মোহময়ী বাঙালি বধূ- সব পোশাকেই আগুন ঝরান নুসরত।

তবে এবার লাস্যময়ী রূপ বা অভিনয়ের দক্ষতা নয়, এবার এক অন্য কারণে শিরোনামে উঠে এল নুসরতের নাম। অনুষ্ঠানের মঞ্চ নয়, এবার রাজনীতির মঞ্চ থেকে ভাইরাল হলেন তৃণমূলের এই তারকা সাংসদ। পঞ্চায়েত নির্বাচনের আগে বিজেপি কিংবা কংগ্রেস যেই আসুক না কেন বাঁশ দিয়ে মারার পরামর্শ দেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। রবিবার বসিরহাটে ‘তৃণমূলের নবজোয়ারে’র প্রস্তুতি সভায় এই কথা বলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান। আর তাঁর এই বার্তায় সভায় শোরগোল পড়ে যায়। ঠিক কি বলেছিলেন সাংসদ?

আগামী সপ্তাহে বসিরহাটে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) নবজোয়ার কর্মসূচি রয়েছে। তার আগে রবিবার নবজোয়ারের প্রস্তুতি সভা ছিল বসিরহাটের সোলাদানা মাঠে। সেখানেই উপস্থিত হয়ে আমজনতার উদ্দেশে বার্তা দেন তারকা সাংসদ। তিনি বলেন, “দেখুন আজ তারা কি ষড়যন্ত্র করছে! তারা মানুষকে ভয় দেখানোর চেষ্টা করেছে। ধর্ম নিয়ে খেলা হয়েছে। কিন্তু কিছুই কাজ করেনি। তারা এবার আরও বড় ষড়যন্ত্র করছে। বাংলার মানুষের টাকা বন্ধ করে দিয়েছে। মানুষের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় কাজ করছেন, তা বন্ধ করার ষড়যন্ত্র করেছে। তাঁরা রাজ্যের ১০০ দিনের কাজের প্রকল্পের অধীনে তহবিল আটকে রেখেছে। তারা বাংলার জন্য কিছুই দেয় না। বাংলার মানুষ আপনাকে ভোট দেবে কেন? আপনি তাদের জন্য কী করেছেন? আপনারা একটিও ভোট পাবেন না। কংগ্রেস আসুক আর বিজেপি আসুক, পঞ্চায়েত নির্বাচনে যারাই আসবে, বসিরহাটের মানুষ তাদের বাঁশ দিয়ে মারবে।”

প্রসঙ্গত, এমনিতেই টলি অভিনেত্রী নুসরত জাহানকে ঘিরে বিতর্ক ও সমালোচনার ঝড় প্রায়ই বয়। তার নানা কাজ থেকে শুরু করে তার ব্যক্তিগত জীবন, প্রায়ই নেটিজেনদের কাটাছেঁড়ার মধ্যে পড়তে হয় তাকে। তবে সেসব নিয়ে বেফিকর নুসরত। একদিকে তিনি জশ ও সন্তানকে সুখের ঘর বেঁধেছেন, অন্যদিকে অভিনয় ও রাজনৈতিক ক্যারিয়ারও সামলে নিচ্ছেন দুইহাতে। তার সঙ্গে রয়েছে আবার রূপের প্রদর্শন।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা