whatsapp channel

Manushi Chhillar: সমুদ্রসৈকতে বিকিনিতে ঝড় তুললেন প্রাক্তন বিশ্বসুন্দরী

গত এক বছর ধরে করোনা অতিমারী বিধ্বস্ত করে দিয়েছে মানুষকে। যাঁরা ভ্রমণপিপাসু তাঁদের মধ্যে অধিকাংশই ঘুরতে যাচ্ছেন মালদ্বীপে। এদের মধ্যে সেলিব্রিটির সংখ্যাই বেশি। বলিউডের একটি বড় অংশ ঘুরে ফেলেছেন মালদ্বীপ।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত এক বছর ধরে করোনা অতিমারী বিধ্বস্ত করে দিয়েছে মানুষকে। যাঁরা ভ্রমণপিপাসু তাঁদের মধ্যে অধিকাংশই ঘুরতে যাচ্ছেন মালদ্বীপে। এদের মধ্যে সেলিব্রিটির সংখ্যাই বেশি। বলিউডের একটি বড় অংশ ঘুরে ফেলেছেন মালদ্বীপ। কেউ তো আবার দু-তিন বার গেছেন। তবে এবার মালদ্বীপের সমুদ্র সৈকতে নজর কাড়লেন প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার (Manushi Chhillar)।

Advertisements

এই মুহূর্তে মানুষী ছুটি কাটাতে গিয়েছেন মালদ্বীপে। সেখান থেকে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি। প্রায় সব কটি ছবিতেই তাঁর পরনে রয়েছে সুইমসুট। এবার তাঁর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের সুইমসুট ও চোখে সানগ্লাস। মালদ্বীপের নীল সমুদ্রের ধেয়ে আসা ঢেউয়ের দিকে একদৃষ্টে তাকিয়ে রয়েছেন মানুষী। ছবিটি তোলা হয়েছে ইন্টারকন্টিনেন্টাল মালদ্বীপ মামুনাগাউ রিসর্টে। মানুষী এই ছবিটি শেয়ার করতেই নেটদুনিয়ায় তা ভাইরাল হয়ে যায়।

Advertisements

একই পোশাকে মানুষী একটি সাদা-কালো ছবি শেয়ার করেছিলেন যাতে তাঁকে দেখা গেছে সি-বিচের সাদা বালিতে খালি পায়ে হেঁটে যেতে। তবে এই প্রথমবার নয়, এর আগে বিভিন্ন সুইমিং পুল ও সি-বিচে লাল বিকিনি পরেছেন তিনি। কারণ লাল রঙ তাঁর খুব প্রিয়। মালদ্বীপে তাঁর পরিহিত বিকিনিটির বিশেষত্ব হল হাই কাট লেগ ডিজাইন। এর নেকলাইন চৌকো। এই বিকিনির কারণে মানুষীর পা আরো বেশি লম্বা লাগছে।

Advertisements

বলিউডে খুব শীঘ্রই অভিনয়ে ডেবিউ করতে চলেছেন মানুষী। ‘পৃথ্বীরাজ’ ফিল্মের মাধ্যমে ডেবিউ করবেন তিনি। অক্ষয়কুমার (Akshay Kumar)-এর বিপরীতে অভিনয় করতে চলেছেন তিনি। তাঁর অভিনীত চরিত্রের নাম সংযুক্তা। যশরাজ ফিল্মসের প্রযোজনায়, ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী (Dr. Chandraprakash Dwibedi) পরিচালনা করছেন ফিল্মটি। 2022 সালের 21 শে জানুয়ারি প্রেক্ষাগৃহে রিলিজ করবে ‘পৃথ্বীরাজ’। এরপর তা রিলিজ করবে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media