whatsapp channel

টিকাকরণ বাদ দিয়ে কেন্দ্র নারদ মামলায় ব্যস্ত, সিবিআইয়ের ওপর বেজায় চটলেন রাজ-মিমি

CBI এর উপর চটলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। যেখানে দেশের এবং রাজ্যের মানুষ হাহাকার করছে করোনা ভ্যাকসিনের জন্য, চলছে লক ডাউন, বন্ধ পরিবহন ব্যাবস্থা সেখানে কিভাবে CBI এসে রাতারাতি দুজন…

Avatar

HoopHaap Digital Media

CBI এর উপর চটলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। যেখানে দেশের এবং রাজ্যের মানুষ হাহাকার করছে করোনা ভ্যাকসিনের জন্য, চলছে লক ডাউন, বন্ধ পরিবহন ব্যাবস্থা সেখানে কিভাবে CBI এসে রাতারাতি দুজন মন্ত্রী ও একজন বিধায়ক এবং একজন প্রাক্তন মন্ত্রীকে ধরে নিয়ে যেতে পারেন! এবারে CBI এর কর্মকাণ্ডের বিরুদ্ধে সরব হন মিমি ও রাজ।

প্রসঙ্গত, সোমবার সকালে নারদ কাণ্ডে গ্রেপ্তার করা হয় রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র ও প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়কে। এরই প্রতিবাদে সরব হয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। এদিন মিমি ট্যুইট করে বলেন, “এবার সিবিআই? তাঁরা কি ভ্যাকসিন আনছেন?” অন্যদিকে পরিচালক বিরসা দাশগুপ্তর (Birsa Dasgupta) টুইট শেয়ার করেছেন তারকা বিধায়ক (TMC MLA) রাজ চক্রবর্তী। নিজের টুইটে বিরসা লেখেন, “আমাদের ভ্যাকসিন দিন। যদি বেঁচে থাকি, তাহলে সিবিআই পাঠাবেন। তবে ভ্যাকসিন আগে পাঠান।” পরে আবার ফেসবুকে বারাকপুরের তৃণমূল কর্মীদের শান্ত থাকার অনুরোধ জানান বিধায়ক রাজ।

স্পিকারের অনুমতি ছাড়া এই চারজনকে গ্রেফতার করে CBI. নিজাম প্যালেসে নিয়ে যাওয়া হয় এই চারজনকে। এরপরেই মমতা ব্যানার্জি নিজেই পৌঁছে যান নিজাম প্যালেসে। তার দাবি তাকেও গ্রেফতার করতে হবে নারদা স্ক্যমে ( Narada scam). যেহেতু চারজনই প্রভাবশালী তাই তাদের অনুগামীরা আজ সকাল থেকেই নিজাম প্যালেসে এবং রাজভবনের গেটে আন্দোলন শুরু করে।

এদিকে নারদ কাণ্ডে মুকুল রায়, শুভেন্দু অধিকারী কেন গ্রেফতার নয় সেই ব্যাপারেও সরব হন অধিকাংশ রাজনীতিবিদ এবং সাধারণ মানুষ। উল্লেখ্য নারদ স্টিং কাণ্ডে মুকুল রায়েরও নাম ছিল। বিজেপিতে যোগ দেওয়ার জন্যই কি তাঁকে রেহাই দিয়েছে বিজেপি এই নিয়ে প্রশ্ন তুলেছে তৃণমূল কংগ্রেস। অবশ্য CBI এর দাবী, মুকুল রায়কে ভিডিওতে টাকা নিতে দেখা যায়নি। তাই তদন্তে ক্ষেত্রে মুকুল রােয়র বিরুদ্ধে তেমন পোক্ত প্রমাণ মেলেনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media