BollywoodHoop Plus

Aryan Khan: মাদক বিতর্ক এখন অতীত, বাবার হাত ধরে বলিউডে পা রাখবেন আরিয়ান খান!

আরিয়ান খান (Aryan Khan) বরাবর বলেছেন, তিনি অভিনেতা হতে চান না। পরিচালক ও লেখক হতে চান আরিয়ান। এই কারণে তিনি বাইরে গিয়ে পড়াশোনা করতে চেয়েছিলেন। কিন্তু মাদক কান্ড তাঁর জীবনে রেখে গেছে দীর্ঘস্থায়ী প্রভাব। বাতিল করতে হয়েছে বিদেশে গিয়ে ফিল্মমেকিং ওয়ার্কশপে যোগদানের প্ল্যান।

মাদক কান্ডে গ্রেফতার হয়ে বেশ কিছুদিন পুনের আর্থার রোড জেলে কাটানোর পর জামিন পেয়ে বাড়ি ফিরেছেন আরিয়ান। কিন্তু তাঁর জীবন স্বাভাবিক ছন্দে ফিরতে সময় লাগছে। তবে বম্বে হাইকোর্টের তরফে আরিয়ানকে থানায় সাপ্তাহিক হাজিরা দেওয়ার রুটিন থেকে মুক্তি দেওয়া হয়েছে। শোনা যাচ্ছে, আপাতত নিজের কেরিয়ার প্ল্যান করতে শুরু করেছেন আরিয়ান। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, ফিল্মমেকিং ওয়ার্কশপের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল আরিয়ানের। হলিউডের বেশ কয়েকটি বড় প্রযোজনা সংস্থার সাথে কাজ করে অভিজ্ঞতা অর্জন করে দেশে ফিরে বলিউডে কাজ শুরু করতে চেয়েছিলেন তিনি। কিন্তু মাদক মামলায় জামিন পাওয়ার জন্য তাঁকে নিজের পাসপোর্ট জমা রাখতে হয়েছে। ফলে ড্রপ করতে হয়েছে আরিয়ানের বিদেশযাত্রার প্ল্যান।

ফলে শাহরুখ (Shahrukh khan) চান, আরিয়ান ভারতেই ফিল্ম ওয়ার্কশপ করবেন। এই কারণে বলিউডে করণ জোহর (Karan Johar)-এর ধর্মা প্রোডাকশন ও আদিত্য চোপড়া (Aditya Chopra)-র যশরাজ প্রোডাকশনের সঙ্গে কথা বলেছেন শাহরুখ। অপরদিকে সইফ আলি খান (Saif Ali Khan)-এর পুত্র ইব্রাহিম (Ibrahim Ali Khan)-ও করণ জোহর প্রযোজিত ‘রকি অউর রানী কি প্রেম কহানী’-তে সহকারী পরিচালকের কাজ করছেন। করণের পরবর্তী বিগ বাজেট ফিল্ম ‘তখত’-এ সহকারী পরিচালকের কাজ করতে পারেন আরিয়ান।

কিন্তু যদি তা সম্ভব না হয়, তাহলে শাহরুখ অভিনীত ‘পাঠান’ ফিল্মে সহকারী পরিচালকের কাজ করবেন আরিয়ান। তবে এবার যা সমস্যাই আসুক না কেন , তা উপেক্ষা করে আরিয়ান বলিউডে নিজের কেরিয়ার শুরু করতে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aryan Khan (@___aryan___)

whatsapp logo