whatsapp channel

সাদা থান ছেড়ে স্লিভলেস ব্লাউজ নীল শাড়িতে সাজলেন রানীমা, জামাই মথুর বললেন ‘ওয়াও’

অভিনেত্রী দিতিপ্রিয়া রায় ( Ditipriya Roy) ক্রমশ তাঁর টমবয় লুক ছেড়ে শাড়ি পরিহিতা রূপে ধরা দিচ্ছেন। এমনিতেও জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি'-তে দিতিপ্রিয়াকে সাদা রঙের থান পরে দেখা…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী দিতিপ্রিয়া রায় ( Ditipriya Roy) ক্রমশ তাঁর টমবয় লুক ছেড়ে শাড়ি পরিহিতা রূপে ধরা দিচ্ছেন। এমনিতেও জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-তে দিতিপ্রিয়াকে সাদা রঙের থান পরে দেখা যায়। কিন্তু এবার দিতিপ্রিয়া ধরা দিলেন ফিউশন লুকে।

সম্প্রতি দিতিপ্রিয়া নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন যেখানে তাঁর পরনে রয়েছে আকাশনীল রঙের হ্যান্ডলুম শাড়ি ও প্রিন্টেড স্লিভলেস ব্লাউজ। তার সঙ্গে মানানসই করে দিতিপ্রিয়া পরেছেন অক্সিডাইজড ব্রেসলেট ও নেকলেস। তবে দিতিপ্রিয়ার সাজকে সম্পূর্ণ করেছে তাঁর কপালের ছোট টিপ ও চোখের কালো কাজল। ছবিগুলি শেয়ার করে দিতিপ্রিয়া কবিতার কয়েকটি লাইন তুলে দিয়েছেন যার অর্থ মোহ ও মায়া চিরকালীন নয়। দিতিপ্রিয়ার এই ছবিগুলি তুলেছেন তাঁর মা। ছবিগুলিতে দিতিপ্রিয়ার বাড়ির কিছু অংশের ছবিও ধরা পড়েছে। ছবিতে ‘রানীমা’ দিতিপ্রিয়ার লুকের প্রশংসা করেছেন ‘মথুর’ গৌরব চট্টোপাধ্যায় (Gaurav chatterjee)।

খুব তাড়াতাড়ি দিতিপ্রিয়া অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর বিপরীতে। অভিষেক বচ্চন অভিনীত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। দিতিপ্রিয়া জানিয়েছেন, এই ফিল্মে তাঁর চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। ‘বব বিশ্বাস’ ফিল্মটি পরিচালনা করছেন পরিচালক সুজয় ঘোষ(sujay Ghosh)-এর মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh )। এছাড়াও শুভ্রজিৎ মিত্র (subhrajit mitra) পরিচালিত ফিল্ম ‘অভিযাত্রিক’-এ অভিনয় করেছেন দিতিপ্রিয়া। সত‍্যজিৎ রায় (satyajit Ray)-এর সৃষ্ট চরিত্র অপু-অপর্ণার নতুন যুগের কাহিনী ‘অভিযাত্রিক’। এই ফিল্মে অর্জুন চক্রবর্তী(Arjun Chakraborty)-র বিপরীতে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। এর পাশাপাশি অতনু বসু (Atanu bose)-এর আপকামিং ফিল্ম ‘অচেনা উত্তম’-এ সাবিত্রী চ্যাটার্জি (sabitri chatterjee)-র ভূমিকায় অভিনয় করছেন তিনি।

শিশুশিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিতে অভিনয় শুরু করেছিলেন দিতিপ্রিয়া। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘রাজকাহিনী’ ফিল্মের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে দিতিপ্রিয়া নজর কেড়েছিলেন। এরপর তাঁকে ‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে রাসমণির ভূমিকায় কাস্ট করা হয়। রানী রাসমণির চরিত্র দিতিপ্রিয়াকে প্রবল জনপ্রিয় করে তুলেছে। কিন্তু ‘করুণাময়ী রানী রাসমণি’-তে শেষ হয়ে আসছে দিতিপ্রিয়ার চরিত্র। শোনা যাচ্ছে, আপাতত দিতিপ্রিয়া নিজের ফিল্মি কেরিয়ারে মন দিতে চান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media