BollywoodHoop PlusHoop Viral

Viral: হুবহু ঐশ্বর্য! নেটদুনিয়া কাঁপাচ্ছেন প্রাক্তন বিশ্বসুন্দরীর কার্বন কপি আসিতা

অতীতে আমরা দেখেছি স্নেহা উল্লাল, মানসী নায়েক এবং আমনা ইমরানের মতো অভিনেত্রীদের যারা নিজেদের ঐশ্বর্য রাইয়ের মতন দেখতে দাবি করেছেন। যদিও ঐশ্বর্য একজনই। নীল নয়না বিশ্ব সুন্দরীর অনুকরণ বা অনুসরণ অনেকেই করেন, তাই আসিতা সিং এর নতুন ভিডিও গুলো আশ্চর্য করে দেওয়ার মতন কিছু নয়, তবুও সোশ্যাল মিডিয়ার নতুন সেনসেশন হলেন এই আসিতা সিং রাঠোর।

কেন তিনি ভাইরাল? ইন্দোরের বাসিন্দা আশিতা সিং একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী । তাকে দেখতে হুবহু ঐশ্বর্যের মতন না হলেও ইয়ং সময়ের ঐশ্বর্যের সঙ্গে প্রায় ৮০% মিল রয়েছে এই আশিতার। ইনিও নিজে সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যের মুভি ডায়লগ ঠোঁট-সিঙ্ক করার পর ছোট ছোট ক্লিপ করে পোস্ট করেন। এতেই আরো বেশি করে ভাইরাল হচ্ছেন ইন্দোরের আসিতা।

বর্তমানে এই আসিতার রিল দেখেছেন প্রায় ২৫ মিলিয়ন নেটিজেন। প্রত্যেকেই মুগ্ধ। কেউ কেউ লিখেছেন হুবহু ঐশ্বর্য রাই লাগছে। কেউ লিখেছেন ইয়ং ঐশ্বর্য। কেউ বলেছেন, সালমান খান ডাক দিয়েছে? আসিতা সিং রাঠোর একজন ইউটিউবার।মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় এসে ঐশ্বর্যের মুভির সংলাপ বলেন, যার জন্য তাকে ঐশ্বর্য বলে ভাবতে আরো বেশি সহজ হয় নেটজনতার।

আসল ঐশ্বর্য রাই আসিতা সিং রাঠোর এর সৌন্দর্য ও সোশ্যাল মিডিয়ার কাণ্ডকারখানা দেখেছেন কিনা খবর না থাকলেও খুব শীঘ্রই তাকে দেখা যাবে পনিয়িন সেলভানে ( Ponniyin Selvan) ছবিতে। এটি একটি তামিল ছবি, যার পরিচালনা ও প্রযোজনার দ্বায়িত্বে আছেন মণি রত্নম এবং অলিরাজাহ সুবাসকারন।

Related Articles