whatsapp channel

VIDEO: ‘মেরি জান’ গানে লাস্যময়ী নাচে পারদ চড়ালেন যুবতী, মিস করলে আফসোস করবেন

গত বছরে বলিউডে মুক্তিপ্রাপ্ত সবথেকে জনপ্রিয় সিনেমা গুলির মধ্যে অন্যতম ছিল 'গাঙ্গুবাঈ'। আর সেই ছবির 'মেরি জান' (Meri Jaan) গানটি বিশেষ ভাবে জনপ্রিয় হয়েছিল সঙ্গীতপ্রেমীদের মাঝে। গানটির রেট্রো সুর এবং…

Nirajana Nag

Nirajana Nag

গত বছরে বলিউডে মুক্তিপ্রাপ্ত সবথেকে জনপ্রিয় সিনেমা গুলির মধ্যে অন্যতম ছিল ‘গাঙ্গুবাঈ’। আর সেই ছবির ‘মেরি জান’ (Meri Jaan) গানটি বিশেষ ভাবে জনপ্রিয় হয়েছিল সঙ্গীতপ্রেমীদের মাঝে। গানটির রেট্রো সুর এবং ছন্দ, নীতি মোহনের কণ্ঠ সব মিলিয়ে চার্টবাস্টার হয়ে উঠতে বেশি সময় লাগেনি। এই গানে ডান্স কভার বানাতেও দেখা গিয়েছে অনেককে। সেই সব ভিডিওতে কয়েক লক্ষ পর্যন্তও ভিউ হয়ে গিয়েছে। সম্প্রতি এমনই একটি ভিডিও নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের।

‘গাঙ্গুবাই’ ছবির সুপারহিট ‘মেরি জান’ গানে নেচে অনেকের রাতের ঘুম কেড়ে নিয়েছেন এক সুন্দরী যুবতী। সাদা টপ এবং কালো পালাজো পরে লাস্যময়ী ভঙ্গিতে নাচতে দেখা গিয়েছে তাঁকে। প্রতিটি স্টেপ প্রমাণ করেছে তিনি নাচে বেশ দক্ষ। গানের তালে তালে ফ্লোরে কার্যত আগুন লাগিয়ে দিয়েছেন ওই যুবতী। খুশি পারমার নামে ওই যুবতীর ইউটিউব চ্যানেলে এক বছর আগে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। বর্তমানে সেটিতে ১.২ লক্ষ ভিউ রয়েছে।

VIDEO: 'মেরি জান' গানে লাস্যময়ী নাচে পারদ চড়ালেন যুবতী, মিস করলে আফসোস করবেন

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন লক্ষ লক্ষ ভিডিও ভাইরাল হলেও নাচের ভিডিওর আলাদাই চাহিদা রয়েছে। সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মের কমতি নেই। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, কিংবা টুইটার অথবা ইউটিউব, সর্বত্রই ভিডিও শেয়ার করা হয়। বিশেষত বর্তমানে ইউটিউব ভিডিওর (YouTube Video) জনপ্রিয়তা বেড়েছে অনেকটাই। ইউটিউব ভ্লগিংকে অনেকেই পেশা হিসেবে বেছে নিচ্ছে। আবার অনেকে ইউটিউব চ্যানেল খুলে নিজের প্রতিভার ঝুলিও মেলে ধরেন সবার সামনে।

খ্যাতি কে না চায়? ছোট থেকে বুড়ো সকলেরই ভাইরাল হওয়ার স্বপ্ন পূরণ করছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল মাধ্যমে নিত্য নতুন বহু প্ল্যাটফর্ম মাথা তুলে দাঁড়াচ্ছে। আগের তুলনায় অনেক উন্নতও হয়েছে সোশ্যাল মিডিয়া। আর প্রতিটি প্ল্যাটফর্মেই একটি জিনিস থাকছে কমন, ভিডিও। এই ভিডিওকে হাতিয়ার করেই জনপ্রিয়তা পাচ্ছে নেটিজেনরা। ইউটিউব থেকে ফেসবুক, ইনস্টাগ্রাম সহ নিত্য নতুন সব প্ল্যাটফর্মেই ভাইরাল হয় ভিডিও। আর এই ভিডিও গুলির মাধ্যমেই উপার্জনও করছেন অনেকে। টাকা রোজগারের একটা বড় মাধ্যম হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই