BollywoodHoop PlusHoop Video

Nora Fatehi: বিকৃত ভিডিও প্রসঙ্গ, অস্বস্তিতে নোরা ফতেহি!

সোশ্যাল মিডিয়ায় গত বছর একটি ভিডিও ভাইরাল হয়েছিল। ভিডিওটি ছিল নোরা ফতেহি (Nora Fatehi) ও টেরেন্স লুইস (Terrence louis)-এর। এই ভিডিওটি ডান্স রিয়েলিটি শো ‘ইন্ডিয়া’জ বেস্ট ডান্সার’-এর মঞ্চ থেকে ভাইরাল হয়েছিল। ভিডিওতে দেখা গিয়েছিল, নোরার পশ্চাদ্দেশে হাত রেখেছেন টেরেন্স। কিন্তু এক বছর পর নোরা বা টেরেন্স কেউই এই ধরনের কোনো ঘটনা ঘটেছিল বলে মনে করতে পারছেন না।

এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর অনেকেই অভিযোগ করেছিলেন, টেরেন্স অশালীন ভাবে স্পর্শ করেছেন নোরাকে। কিন্তু টেরেন্স বলেছিলেন, কিছু মুহূর্ত হাতের বাইরে চলে যায়। এমনকি তাঁকে অনেকে ব্যক্তিগত মেসেজ করে ক্ষোভ প্রকাশ করেছিলেন। টেরেন্সের মতে, ভিডিওটির ভুল ব্যাখ্যা করা হয়েছে। নোরার সাথেও এই বিষয়ে তিনি আলোচনা করেছিলেন। তবে এই ঘটনা অত্যন্ত বিতর্কিত হওয়ার কারণে নেটিজেনরা ভোলেননি। ভোলেননি মণীশ পল (Manish Pal)-ও। ফলে তাঁর পডকাস্টে আবারও উঠে এল এই প্রসঙ্গ। টেরেন্স জানালেন, এটি খুব স্বাভাবিক পরিস্থিতি ছিল। অযথাই ঘটনাটিকে জটিল করা হচ্ছে বলে মনে করেন তিনি।

প্রকৃতপক্ষে, ‘ইন্ডিয়া’জ বেস্ট ডান্সার’-এর বিচারক ছিলেন মালাইকা। কিন্তু তিনি করোনায় আক্রান্ত হওয়ার ফলে তাঁর পরিবর্তে কয়েকটি পর্বে বিচারকের আসনে বসেছিলেন নোরা। সেই সময় ওই ঘটনার সূত্রপাত। ওই বিশেষ পর্বে উপস্থিত ছিলেন শত্রুঘ্ন সিনহা (Shtrughan Sinha) ও তাঁর স্ত্রী। টেরেন্স বলেন, তাঁরা দুই অতিথিকে প্রণাম করার সময় কোনও ভাবে হয়তো নোরার গায়ে হাত লেগে গিয়েছিল। কিন্তু তিনি ইচ্ছাকৃত এমন কোনো ঘটনা ঘটাননি বলে জানান টেরেন্স। কিন্তু ঘটনাটিকে বিকৃত করা হয়েছে। নোরার সাথে বহুবার ঘনিষ্ঠ হয়ে নেচেছেন টেরেন্স। কিন্তু তারপরেও এই ধরনের নোংরা ভিডিও কিভাবে ভাইরাল হল তা বুঝতে পারছেন না তিনি।

অপরদিকে প্রথম ভারতীয় তারকা হিসাবে ‘ফিফা বিশ্বকাপ 2022’-এর থিম সং ভিডিওতে আত্মপ্রকাশ করবেন নোরা। ভারত ও দক্ষিণ পূর্ব এশিয়ার প্রতিনিধি রূপে নৃত্য পরিবেশন করবেন তিনি। কিন্তু মণীশের পডকাস্টে আবারও এই ধরনের ভিডিওর প্রসঙ্গ ওঠার ফলে অস্বস্তির সম্মুখীন হয়েছেন নোরা।

whatsapp logo