Nabanita Das: আরো এক অধ্যায়ের সমাপ্তি, মন ভেঙে দেওয়া খবর জানালেন নবনীতা

Nirajana Nag

Nirajana Nag

গত বছর থেকেই চর্চায় অভিনেত্রী নবনীতা দাস (Nabanita Das)। জিতু কামালের সঙ্গে বহু বছরের দাম্পত্য জীবনে ফাটল ধরেছে তাঁর। ২০২৩ সালেই আলাদা হয়ে গিয়েছে দুজনের পথ। বিচ্ছেদের খবরটা নবনীতাই প্রথম শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবার আরো এক মন খারাপ করা খবর দিলেন অভিনেত্রী। আরো এক অধ্যায় শেষ হয়ে যাওয়ার খবর ভাগ করে নিলেন তিনি।

খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে ‘বিয়ের ফুল’ (Biyer Phool) সিরিয়ালটি। সান বাংলায় সম্প্রচারিত এই ধারাবাহিকটি শেষ হওয়ার গুঞ্জন কিছুদিন আগেই শোনা গিয়েছিল টেলি পাড়ায়। এবার সেই গুঞ্জনে শিলমোহর দিলেন স্বয়ং নবনীতা। শেষ দিনের শুটিং এর একগুচ্ছ ছবি শেয়ার করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী লিখেছেন, ‘শেষ হল আরো একটি অধ্যায়। শুধু পড়ে রইল অনেক অনেক স্মৃতি’।

গত বছর জুন মাসে পথচলা শুরু করেছিল বিয়ের ফুল ধারাবাহিকটি। প্রাণ খোলা হাসির গল্পে সারাদিনের ক্লান্তি, মন খারাপ এক ফুঁয়ে ওড়াতে ফিরেছিল রাজা গোস্বামী এবং নবনীতা দাসের জুটি। সঙ্গে ছিলেন সৌভিক বন্দ্যোপাধ্যায় এবং একতা গঙ্গোপাধ্যায়। কিন্তু যেমনটা পরিকল্পনা করা হয় বাস্তবে কি সবসময় তেমনটাই হয়?

কমেডি গল্প প্রথম প্রথম নজর কাড়লেও পরবর্তীতে পিছিয়ে পড়তে থাকে টিআরপিতে। কিছুদিন আগেও এই কারণেই বদল আনা হয়েছিল টাইম স্লটে। তবুও বিশেষ হেরফের দেখা যায়নি টিআরপিতে। যে কারণে গুঞ্জন ছড়িয়েছে, খুব তাড়াতাড়িই নাকি শেষ করে দেওয়া হবে বিয়ের ফুল সিরিয়ালটি। এই জানুয়ারি মাসেই নাকি ইতি টানা হবে গল্পে। এও শোনা যাচ্ছে, বিয়ের ফুল শেষ হলে নাকি নতুন ধারাবাহিক ‘কনস্টেবল মঞ্জু’ সেই স্লট দখল করবে। তবে এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি চ্যানেলের তরফে। প্রসঙ্গত, ব্রহ্মচর্য নেওয়া দুই ভাইকে দুই যুবতীর বিয়ের পণ করা, এই নিয়ে শুরু হয়েছিল সিরিয়ালের গল্প। অতীতের এক দুর্ঘটনার কারণে যে বাড়িতে আর কেউ বিয়ে করে না, সেই বাড়িতেই বিয়ে করে আসে নবনীতা এবং একতা। কিছুদিন আগেই এই সিরিয়ালের সেট থেকে নবনীতার চরিত্রটির অন্তঃসত্ত্বা লুকের ছবি ভাইরাল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই