BollywoodHoop Plus

Urfi Javed: পোশাকের ফাঁকে আর্কষনীয় ফিগার দেখিয়ে দিলেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) সবসময়ই বিতর্কিত তাঁর ফ্যাশনের কারণে। কিন্তু আন্তর্জাতিক স্তরে লেডি গাগা (Lady Gaga) যখন কাঁচা মাংসের পোশাক পরে সকলের সামনে আসেন তখন তিনি বার্তাবাহী সেলিব্রিটি। নিজের জীবনের ভার নিজের হাতেই একসময় তুলে নিয়েছিলেন উরফি। বেরোনো সহজ ছিল না রক্ষণশীল পরিবার থেকে। বর্তমানে উরফিই নিজের পরিবারের অর্থনৈতিক কাঠামোর কান্ডারী। একসময় পোশাক চেয়ে ফ্যাশন ডিজাইনারদের কাছে প্রত্যাখ্যাত হয়ে নিজেই নিজের হাতে কাঁচি তুলে নিয়েছিলেন পোশাক তৈরি করতে। কখনও তার দিয়ে, কখনও জুট দিয়ে, কখনও বা সাইকেলের চেন দিয়ে পোশাক তৈরি করেছেন তিনি। হয়েছেন যথেষ্ট সমালোচিত। কিন্তু উরফির পোশাক আকর্ষণ করেছে ফ্যাশন ডিজাইনারদের। ফলে ধীরে ধীরে খুলে গিয়েছে তাঁর স্বপ্নের দরজা।

সম্প্রতি মুম্বইয়ের বান্দ্রায় আবারও উরফির দেখা মিলল তাঁর নিজের তৈরি লাল রঙের পোশাকে। লেদার দিয়ে তৈরি এই পোশাকের উর্ধ্বাঙ্গে রয়েছে একটি সরু টিউব যা উরফির স্তনবৃন্তকে আবৃত করেছে। গলায় নেকপিসের আদলে রয়েছে লাল রঙের কলারলাইন। নিম্নাংশে উরফি পরেছেন সাইডে চেন দেওয়া লাল রঙের লেদার স্কার্ট। বরাবরের মতোই হালকা মেকআপ ও গ্লসি লিপস অনুসরণ করলেও উরফির বিনুনিটি ছিল হ্যাংগিং। এদিন তিনি গাড়ি থেকে নামতেই তাঁকে ঘিরে অনুরাগীদের সেলফি তোলার হিড়িক পড়ে যায়। উরফিও হাসিমুখে সকলের আবদার রেখেছেন।

সম্প্রতি নিজের গাড়ি কিনেছেন উরফি। তবে তিনি জানিয়েছেন, এই গাড়িটি তাঁর টিমের সদস্যরাও ব্যবহার করবেন। ইতিমধ্যেই আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র ডিজাইনার কালেকশনের মডেল হিসাবে বলিউডে পা রেখেছেন উরফি। ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার গার্ল হিসাবে কাজ করেছেন তিনি। এটি ছিল আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-র প্রোজেক্ট। আনাইদা ইঙ্গিত দিয়েছেন, উরফিকে খুব শীঘ্রই আরও বড় ফ্যাশন প্রোজেক্টে দেখা যাবে।

বিগ বস ওটিটি থেকে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন উরফি। তাঁকে দেখা গিয়েছিল এমটিভি স্প্লিটসভিলাতেও। এছাড়াও একাধিক মিউজিক ভিডিওয় কাজ করেছেন উরফি।

whatsapp logo