whatsapp channel
Bengali SerialHoop Plus

Mithai: ধারাবাহিক ছেড়ে দিয়েও উচ্ছে বাবুর বাগান বাড়িতে কি করছেন প্রাক্তন সন্দীপ!

গত কয়েক সপ্তাহ ধরে বারবার খবরের শিরোনামে উঠে আসছেন জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Ray)। চলতি বছরের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদৃত। এই খবর দাবানলের মতো ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়ার পর এখন সবাই আদৃতের ইন্সটাগ্রামে তাঁর হবু বৌ সুপ্রিয়া (supriya)-র ছবি খুঁজতে ব্যস্ত। এর মধ্যেই প্রকাশ্যে এল আদৃতের বাগানবাড়ির পার্টির ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

তবে অবশ্যই এই পার্টি আদৃত ও সুপ্রিয়ার একান্ত পার্টি ছিল না। পার্টিতে উপস্থিত ছিলেন টিম ‘মিঠাই’-এর সদস্যরা। সবাইকে অবাক করে দিয়ে পার্টিতে হাজির ছিলেন বিশ্বাবসু বিশ্বাস (Biswabasu Biswas)। সবাই বিশ্বাবসুর উপস্থিতিতে অবাক হয়েছেন কারণ বিশ্বাবসুর ‘মিঠাই’ ছেড়ে দেওয়ার ঘটনা। বিশ্বাবসু ‘মিঠাই’ সিরিয়ালে স্যান্ডির ভূমিকায় অভিনয় করতেন। হঠাৎই বিশ্বাবসু ‘মিঠাই’ ছেড়ে দেওয়ায় রীতিমতো ক্ষুব্ধ হয়েছিলেন তাঁর অনুরাগীরা। বিশ্বাবসু নিজে কিছু না বললেও তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, বিশ্বাবসুর বান্ধবী ‘করুণাময়ী রানী রাসমণি’ খ্যাত দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)-এর সঙ্গে আদৃতের বন্ধুত্ব নিয়ে আদৃত ও বিশ্বাবসুর মধ্যে অশান্তির সৃষ্টি হয়। এর ফলেই নাকি ‘মিঠাই’ ছেড়ে দেন বিশ্বাবসু।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

কিন্তু দিতিপ্রিয়া নিজেই বারবার জানিয়েছেন, বিশ্বাবসু ও আদৃত দুজনেই শুধুমাত্র তাঁর বন্ধু ছাড়া আর কিছুই নয়। এমনকি বিশ্বাবসুর প্রাক্তন গার্লফ্রেন্ড ‘ওগো নিরুপমা’ খ্যাত অর্কজা (Arkaja acharjee)-ও দিতিপ্রিয়ার ভালো বন্ধু। সুতরাং এই রটনাকে খ্যাতির বিড়ম্বনা ছাড়া আর কি বলা চলে! ফলে এবার সমস্ত গুজবকে নস‍্যাৎ করে আদৃত ও বিশ্বাবসুর ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী তন্বী লাহা রায় (Tanwi laha Ray)-ও ইন্সটাগ্রামে এই পার্টির ছবি শেয়ার করেছেন যেখানে তন্বী,আদৃত ও বিশ্বাবসু সহ উপস্থিত রয়েছেন বিশ্বজিৎ চক্রবর্তী (Biswajeet Chakraborty), ধ্রুব সরকার (Dhruba Sarkar), লোপামুদ্রা সিংহ (Lopamudra Sinha), স্বাগতা বসু (swagata Basu), সৌরভ চট্টোপাধ্যায় (Sourav Chatterjee) প্রমুখ।

তন্বী জানিয়েছেন, বহুদিন ধরেই বারুইপুরে আদৃতের বাগানবাড়িতে আড্ডার পরিকল্পনা হচ্ছিল। এই কারণে 8 ই অগস্ট সবাই মিলে একজোট হয়ে সারাদিন ধরে খাওয়া-দাওয়া, গানবাজনা হল। আদৃত ও বিশ্বাবসু গান গেয়েছেন, তন্বীরা সবাই নেচেছেন। আদৃত ও বিশ্বাবসুকে নিয়ে রটনা প্রসঙ্গে তন্বী বলেছেন, তাঁদের বন্ধুত্বে গুজবের কোনো প্রভাব পড়েনি। এখনও তাঁরা দুজনেই খুব ভালো বন্ধু। বিশ্বাবসুও ফেসবুক ও ইন্সটাগ্রামে পার্টির ছবি শেয়ার করেছেন।

লোপামুদ্রার শেয়ার করা ছবি ও ভিডিওয় দেখা গেছে, বাগানবাড়ির ছাদে জমে উঠেছে আড্ডা। গিটার নিয়ে গান গাইছেন আদৃত। তাঁর সামনে মাইক ধরে রয়েছেন বিশ্বজিৎ। বাকিরা নাচ করছেন। স্বাগতা এবং ধ্রুবর নাচ সবাইকে মুগ্ধ করেছে।

whatsapp logo