‘মিঠাই’ শেষ হতেই আরো এক সিরিয়ালে সুযোগ পেলেন খুদে মিষ্টি

পিতৃদিবসে আচমকাই ভাইরাল অনুমেঘা কাহালি (Anumegha Kahali)। এতদিন তাকে তার বাবার আদরের মেয়ে বলেই সকলে চিনতেন। অনুমেঘার অনস্ক্রিন নাম মিষ্টি হিসাবেই তার জনপ্রিয়তা। তার বাবার নাম আদৃত রায় (Adrit Ray)। অবশ্যই আদৃত তার অনস্ক্রিন বাবা। কিন্তু ‘মিঠাই’-এর শুটিংয়ের নেপথ্যে আদৃত ও অনুমেঘার রসায়ন দেখে মনে হবে তারা হয়তো বাস্তবের পিতা ও কন্যা। জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ টাইম লিপ নেওয়ার পর মিঠাই ও সিদ্ধার্থর কন্যাসন্তান মিষ্টি রূপে দেখা মিলেছিল অনুমেঘার। তবে সাম্প্রতিক কালে সকলের মন খারাপ করে অফ এয়ার হয়েছে দীর্ঘ আড়াই বছর ধরে সম্প্রচারিত ‘মিঠাই’। কলাকূশলীদের মন খারাপ হলেও পরিবর্তনকে তাঁরা মেনে নিয়েছেন। সকলে এগিয়ে চলেছেন আগামী প্রোজেক্টের দিকে। কেউ বা নিয়েছেন ছোট্ট বিরতি।

থামেনি শিশুশিল্পী অনুমেঘাও। এতদিন সে শুধুই ছিল মিষ্টি। এবার সে এক্কেবারে চিনি হয়ে আসতে চলেছে ‘নিম ফুলের মধু’-তে। ইন্সটাগ্রামে ইতিমধ্যেই চিনির প্রথম ঝলক অনুরাগীদের কাছে দৃশ্যমান হয়েছে। ‘নিম ফুলের মধু’-র চয়ন ওরফে উদয় প্রতাপ সিং (Uday pratap Singh)-এর সাথে একটি ছবি শেয়ার করেছে অনুমেঘা। ক্যাপশনে লেখা রয়েছে, অল্প কয়েকদিনের জন্য আবারও তাঁরা একসাথে অভিনয় করতে চলেছেন। প্রসঙ্গত উল্লেখ্য, অনুমেঘা ও উদয় এর আগে স্ক্রিন শেয়ার করেছিলেন ‘মিঠাই’-এ। পরনে লাল রঙের ফ্রকওয়ালা চিনি ইতিমধ্যেই কেড়েছে অনুরাগীদের নজর। তাঁরা অনুমেঘাকে জানিয়েছেন অনেক ভালোবাসা।

আপাতত ‘নিম ফুলের মধু’-তে পূর্ণ হয়েছে পর্ণা ও সৃজনের বিয়ের এক বছর। কিন্তু গত এক বছরে বাবুর মা অর্থাৎ সৃজনের মা কৃষ্ণা অতিষ্ঠ করে তুলেছে পর্ণার জীবন। তবে সৃজন তার অর্ধাঙ্গিনীর পাশে সবসময়ই দাঁড়িয়েছে। পর্ণা অবশ্য তার শ্বশুরবাড়িতে বহু পুরানো রীতির বিরোধ করেছে এবং এনেছে নতুনত্ব।

বাবুর মা তার ছেলেকে বলেছিলেন বৌ ও মায়ের মধ্যে একজনকে বেছে নিতে যে এই বাড়িতে থাকবে। তবে এই কথা শুনে সেখানে চলে এসেছে পুলিশ। রীতিমত নার্ভাস বাবুর মা পুলিশকে পাঁচশো অথবা হাজার টাকা ঘুষ দিয়ে সবকিছু মিটিয়ে নেওয়ার কথা বলতেই পুলিশ জানায়, এবার কৃষ্ণার নামে ডবল কেস হবে। চিনি কি পারবে কৃষ্ণা ও পর্ণার সম্পর্ক মিষ্টি করে তুলতে? জানতে চোখ রাখতে হবে ‘নিম ফুলের মধু’-র আগামী পর্বগুলিতে।

 

View this post on Instagram

 

A post shared by Anumegha Kahali (@anumeghak)