whatsapp channel

Aindrila Sharma: আবারো কঠিন ক্যান্সারকে হারিয়ে জয়ী ঐন্দ্রিলা, কেক পাঠিয়ে প্রাণভরা শুভেচ্ছা রাজ-শুভশ্রীর

মেজাজ। তিনটি কেক আনা হয়েছে তাঁর জন্য। সব‍্যসাচী ও পরিবারের সকলের উপস্থিতিতে কেক কেটেছেন ঐন্দ্রিলা। এর মধ্যে একটি কেক ছিল বিশেষ, সুন্দর। আশীর্বাদ, শুভেচ্ছা ও ভালোবাসার চকোলেটে মোড়া। কেকের উপর গোলাপের আইসিং।

Avatar

HoopHaap Digital Media

2021 শুরু হতে হতেই শুরু হয়েছিল এক অসম লড়াই। শেষ হতে চলল 2021। মৃত্যুর সঙ্গে অসম লড়াইতে জিতে গেল জীবন, জিতল অকৃত্রিম প্রেম ও ভালোবাসা। জিতলেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। ক্যান্সারকে তুড়ি মেরে হারিয়ে দিলেন নায়িকা নয়, এক লড়াকু মানবী।

বুধবার ছিল ঐন্দ্রিলার শেষ কেমোথেরাপির দিন। ইন্সটাগ্রাম ও ফেসবুকে এই কথা জানিয়ে পোস্ট করেন সব‍্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। তিনি জানিয়েছেন, ঐন্দ্রিলা ভালো আছেন। বুধবার রাত থেকে ঐন্দ্রিলার পরিবারে উৎসবের মেজাজ। তিনটি কেক আনা হয়েছে তাঁর জন্য। সব‍্যসাচী ও পরিবারের সকলের উপস্থিতিতে কেক কেটেছেন ঐন্দ্রিলা। এর মধ্যে একটি কেক ছিল বিশেষ, সুন্দর। আশীর্বাদ, শুভেচ্ছা ও ভালোবাসার চকোলেটে মোড়া। কেকের উপর গোলাপের আইসিং। এই বিশেষ কেক ঐন্দ্রিলাকে পাঠিয়েছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। তার সাথেই লড়াকু রাজকন্যাকে তাঁরা পাঠিয়েছেন অনেক অভিনন্দন।

হাসিমুখে কেক কাটার মুহূর্ত ঐন্দ্রিলা শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। তাঁর মা-বাবাও ‘রাজপুত্র’ ইউভান (Yuvaan)-কে অনেক আশীর্বাদ পাঠিয়েছেন। সব‍্যসাচী হঠাৎই ছুটি পেয়েছেন শুটিং থেকে। তাই আনন্দের অবসরে ঈশ্বরের আশীর্বাদ নিতে বেলুড় মঠে যাবেন সপরিবারে। ঐন্দ্রিলার আরও একটু দুরে যাওয়ার ইচ্ছা থাকলেও এখনও দুর্বল তিনি। এই কারণে তাঁকে দূরে নিয়ে যাওয়ার রিস্ক নিতে চাননি কেউ।

‘মহাপীঠ তারাপীঠ’-এর ‘বামদেব’ সব‍্যসাচী এই লড়াইয়ে সর্বদা পাশে ছিলেন ঐন্দ্রিলার। ফেসবুকে আর.এন.টেগোর হাসপাতালের সকল চিকিৎসকদের নাম শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন তিনি। অপরদিকে রাজের অত্যন্ত প্রিয় এই জুটিকে নিয়ে ফিল্ম তৈরি হলে খুব ভালো হয়। তাঁরা রাজের কাছে উদাহরণ। তবে আগামী বছরে ওমিক্রনের ঢেউ আছড়ে পড়ার সম্ভাবনা রয়েছে। ফলে আপাতত ঐন্দ্রিলা ও সব‍্যসাচীকে সমর্থন করলেও এখনও কিছু ভাঙেননি রাজ।

পরিশেষে, প্রতিবেদক বলেছিলেন, একদিন ঐন্দ্রিলার সুস্থ হওয়ার সংবাদ তাঁর কলমে তুলে ধরবেন তিনি। আজ সেই মুহূর্ত, যেদিন কলমের সিয়াহি-তে ফুটে উঠল এক লড়াকু মেয়ের ‘জীয়নকাঠি’ তৈরির সংবাদ। জীবনযুদ্ধে জিতে যাওয়ার মুহূর্তে ঐন্দ্রিলাকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর পক্ষ থেকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media