whatsapp channel

জ্যাকলিন নয়, বন্ধুর বিয়েতে ‘গেঁন্দা ফুল’-এ ঠুমকা লাগালেন আলিয়া ভাট, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান বলিউড জগতের প্রথম শ্রেণীর অভিনেত্রীদের মধ্যে অন্যতম অভিনেত্রী হলেন আলিয়া ভাট। আলিয়ার প্রথম পরিচয় তিনি মহেশ ভাটের মেয়ে। স্টার কিড হলেও খুব স্বল্প বয়সেই নিজের প্রতিভা ও অভিনয়ের দক্ষতায়…

Avatar

HoopHaap Digital Media

বর্তমান বলিউড জগতের প্রথম শ্রেণীর অভিনেত্রীদের মধ্যে অন্যতম অভিনেত্রী হলেন আলিয়া ভাট। আলিয়ার প্রথম পরিচয় তিনি মহেশ ভাটের মেয়ে। স্টার কিড হলেও খুব স্বল্প বয়সেই নিজের প্রতিভা ও অভিনয়ের দক্ষতায় বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। একের পর এক দুর্দান্ত হিট মুভি বলিউডে উপহার দিয়েছেন তিনি। ২০১২ সালে করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন। এরপর একের পর হিট সিনেমা অভিনেত্রীর ঝুলিতে আছে।

বলিউডে পা রাখার পর নিজের প্রথম সিনেমার হিরো সিদ্ধান্ত মালহোত্রার সাথে সম্পর্কে জড়ান। কিন্তু কোনো কারণে আর এই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। এরপর বলিউডের মোস্ট হ্যান্ডসাম হিরো রণবীর কাপুরের সাথে সম্পর্কে আবদ্ধ হন। এরপর থেকে বলি পাড়ার এখন সবচেয়ে চর্চিত কাপল এরা। তাঁদের সম্পর্ক ঘিরে চলছে নানা রকম জল্পনা কল্পনা। এমনও শোনা যাচ্ছে রণবীর আর আলিয়া নাকি খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে। ইতিমধ্যে বাগদান পর্ব হওয়ার কথা আছে। আর এই দিনটির জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করছে দুই সেলেবের পরিবার।

অভিনেত্রীর কিছুদিন আগে বেশ মন খারাপ হয়। হবেনাই বা কেন তার মনের মানুষ এখন যে অসুস্থ। কোভিড আক্রান্ত হওয়ায় তাঁর পাশে থাকতেও পারছেননা তিনি। তাই তো নিজের ইন্সটাগ্রামে অভিনেতার সাথে নিজের হাতর ছবি পোস্ট করে লিখলেন,’খুবই মিস করছি’। একদিকে রণবীর তো অন্যদিকে তাঁর পরবর্তী ছবি ‘গাঙ্গুবাই
কাঠিয়াওয়াড়ি’র পরিচালক সঞ্জয় লীলা বান্সালীও অসুস্থ। এর জেরে সিনেমার প্রচারের নানান কাজ ও বন্ধ আছে। দুজনের করোনা আক্রান্ত হওয়ার পর চিকিৎসকদের পরামর্শ নিয়ে আলিয়াও কয়েকদিন কোয়ারান্টিনে ছিলেন। তার পরেই কাজে ফেরার পরামর্শ নিয়েছেন তিনি।

এসবের মধ্যে অভিনেত্রীর কাছের বন্ধুর বিয়ের অনুষ্ঠান। যতই মন খারাপ হোক যেতে তো হবে। তাই রণবীরকে ছেড়েই বেস্ট ফ্রেন্ডের বিয়েতে জয়পুর চলে গেলেন। এই বিয়ে উপলক্ষে আলিয়ার অন্য বন্ধুরাও সেখানে উপস্থিত। তাঁদের মধ্যে রয়েছেন আকাঙ্খা রঞ্জন কাপুর, দেবিকা আডবানী, কৃপা মেহতা ও মেঘনা গোয়েল। সেখানেই সুন্দরী আলিয়া গোলাপি লেহেঙ্গায় সেজে উঠেছিলেন। সব বান্ধবীরা একসাথে ‘গেন্দা ফুল’ গানে ঠুমকা লাগালেন। আবার ‘জালেবী বাঈ’ গানে তুমুল নাচলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় আলিয়ার ফ্যানক্লাবের তরফে বিয়ের বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করা হয়েছে। হবু কনের সাথে নানান মুহূর্ত লেন্সবন্দী হলেন। আর বিয়ের নানান মুহূর্তগুলি সেগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল দুনিয়াতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media