whatsapp channel

কলকাতায় এলেন রবিনা ট্যান্ডন, একই ফ্রেমে বন্দী মিঠুন, সঙ্গে দেব ও মনামী

রবিনা ট্যান্ডন ৯০ দশকের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম নায়িকা। ১৯৯১ সালে রুপোলি পর্দাতে 'পাথুর কে ফুল' সিনেমা দিয়ে অভিনয় জীবন শুরু করেন। আর প্রথম সিনেমাতে অভিনয়ের জন্য ফিল্মফেয়ার পুরস্কার অর্জন…

Avatar

HoopHaap Digital Media

রবিনা ট্যান্ডন ৯০ দশকের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম নায়িকা। ১৯৯১ সালে রুপোলি পর্দাতে ‘পাথুর কে ফুল’ সিনেমা দিয়ে অভিনয় জীবন শুরু করেন। আর প্রথম সিনেমাতে অভিনয়ের জন্য ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন। আর খুব স্বল্প সময়ে নিজের অভিনয় দিয়ে বলিউডে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। অভিনেত্রী যখন বলিউডে একের পর এক সিনেমাতে কাজ করছিলেন সেই সময় অভিনেত্রী অভিনয় জীবনের মাত্র ৪ বছর বয়সে এক বড় সিদ্ধান্ত নেন। ১৯৯৫ সালে মাত্র ২১ বছর বয়সে রবিনা কেরিয়ারের প্রথম দিকে পূজা এবং ছায়া, এই দুই মেয়েকে দত্তক নেন। তখন তাঁর এই সিদ্ধান্তের জন্য অভিনেত্রীকে নানা কুকথা শুনতে হয়। তবে অভিনেত্রী কানে না নিয়ে অবিবাহিত অবস্থায় নিজের দুই মেয়েকে মানুষ করেন।

এরপর অভিনেত্রী ব্যবসায়ী অনিল থাডানিকে ভালোবেসে বিয়ে করেন। বিয়ের পর আরো দুই সন্তানের জন্ম দেন রবিনা। রাসা ও রণবীর আসার পর পূজা ও ছায়াকে কোনোদিন অবহেলা করেননি। দুই মেয়ে থাকায় বিয়েতে কোনও সমস্যাই হয়নি তাঁর। বরং অনিল এই দুই মেয়েকে নিজের মেয়ের মতো ভালোবাসেন। এখন স্বামী, ছেলে আর মেয়েদের নিয়ে দিব্যি সংসার করছেন। রবিনা ‘শহর কি লাড়কি’ এই নামে বেশ খ্যাত। ২০১৯ সালে ফের তিনি নাচ বালিয়ে সিজন ৯ এর বিচারক হিসেবে কামব্যাক করেন। দক্ষ অভিনেত্রীর পাশাপাশি ভালো ডান্সার বটে। ধক ধক গার্লের নাচ এখনো স্টেজে আগুন জ্বালায়।

অভিনেত্রী খুব শীঘ্রই আবার রুপোলি পর্দায় সিনেমা দিয়ে কামব্যাক করবেন। এর মধ্যে অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। সম্প্রতি রবিনা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে মিঠুন চক্রবর্তীর সাথে ছবি শেয়ার করেছেন। না না মিঠুনের সাথে অভিনয় করছেননা। স্টার জলসার বিখ্যাত রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়ারের এক এপিসোডে রবিনা অতিথি হিসেবে আসবেন। বাচ্চাদের এই নাচের রিয়ালিটি শো তে উৎসাহ দিতেই কলকাতায় এসেছেন।

এই রিয়ালিটি শোয়ের মহা এপিসোডে নিজের নাচ নিয়ে সকলকে মুগ্ধ করতে আসবেন। শ্যুটিং এর পাশাপাশি তিনি মিঠুন চক্রবর্তী, দেব, মনামীর সাথে সেলফি তোলেন। আর তিনি বরাবর মিঠুন চক্রবর্তীর ফ্যান তাই তাঁর সাথে সেলফি দিয়ে মহাগুরুর প্রশংসা করলেন। মহাগুরু মিঠুনও একজন ভাল নৃত্যশিল্পী রবিনার নাচ প্রশংসা করেছিলেন। শুটিং চলাকালীন অভিনেত্রী আরও জানিয়েছিলেন যে শহরটি তার হৃদয়ে একটি বিশাল অংশ জুড়ে আছে। তাই তিনি ছবি শেয়ার করে ক্যপশানে লিখলেন, “কলকাতা ডায়েরি”। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media