whatsapp channel

Soumitrisha Kundu: ‘অহঙ্কারী’ তকমা পেতেই কি বললেন সৌমিতৃষা?

গত 22 শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘প্রধান’। এই ফিল্মে দেব (Dev)-এর বিপরীতে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। এটি তাঁর ডেবিউ ফিল্ম। ফিল্মে দেবের চরিত্রের নাম দীপক প্রধান। তাঁর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত 22 শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘প্রধান’। এই ফিল্মে দেব (Dev)-এর বিপরীতে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। এটি তাঁর ডেবিউ ফিল্ম। ফিল্মে দেবের চরিত্রের নাম দীপক প্রধান। তাঁর স্ত্রী রুমির চরিত্রে দেখা গিয়েছে সৌমিতৃষাকে। যথেষ্ট প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। কিন্তু ‘প্রধান’-এ মাত্র কয়েকটি দৃশ্যে দেখা গিয়েছে সৌমিতৃষাকে। ফলে তাঁর অনুরাগীদের একাংশের অভিযোগ, যথেষ্ট কম স্ক্রিন স্পেস শেয়ার করেছেন তিনি। এই প্রসঙ্গে এবার মুখ খুলেছেন সৌমিতৃষা।

Advertisements

তিনি জানেন, অনুরাগীদের এই ইচ্ছা সৌমিতৃষার অন্যতম প্রাপ্তি। কিন্তু ‘প্রধান’ একটি পলিটিক্যাল ফিল্ম। ফলে স্বাভাবিক ভাবেই তাঁর চরিত্রকে গুরুত্ব দেওয়া হলেও অনেকটা সময় স্ক্রিনে দেখা যায়নি। তবে সৌমিতৃষা অনুরাগীদের কাছে কৃতজ্ঞ তাঁকে ভালোবাসার জন্য। তিনি খুশি রুমির চরিত্রে অভিনয় করে। ইতিমধ্যেই শিরোনাম তৈরি হয়েছে, সৌমিতৃষা আনফলো করছেন তাঁর সতীর্থদের। কিন্তু পর্দার রুমি বুঝতে পারছেন না, এই ধরনের খবর কি করে তৈরি হল! তাঁর মতে, আসা-যাওয়ার পথে অনেকের সাথেই মানুষের দেখা হয়। কখনও মানুষ হোঁচট খান। বহু ক্ষেত্রে ফলো, আনফলো হয়। কিন্তু তা নিয়ে খবর তৈরি হতে পারে কি করে, তা এখনও বুঝতে পারছেন না সৌমিতৃষা।

Advertisements

তবে নিজের লড়াইয়ের কাহিনী বেচার পক্ষপাতী নন সৌমিতৃষা। তাঁর মতে, লড়াই তাঁর নিজস্ব। সৌমিতৃষার মতে, সকলে লড়াই করেই প্রতিষ্ঠিত হন। কিন্তু আচমকাই তাঁর সম্পর্কে অনেকের মত, অহঙ্কারী হয়ে গিয়েছেন সৌমিতৃষা। কিন্তু সৌমিতৃষা জানালেন, যাঁরা কষ্ট করে এগিয়ে যান, তাঁদের জীবনে কখনও অহঙ্কার আসে না। ‘প্রধান’ রিলিজের পর এখনও অবধি মাত্র একবার হল হল ভিজিটে গিয়েছেন সৌমিতৃষা। তাঁর অনুরাগীদের প্রশ্ন, আর কি হল ভিজিটে দেখা যাবে না তাঁকে! এই প্রশ্ন শুনে হেসে ফেললেন সৌমিতৃষা। তিনি জানালেন, ভবিষ্যতে নিশ্চয়ই হল ভিজিটে যাবেন তিনি।

Advertisements

তবে তার পাশাপাশি সৌমিতৃষার অনুরোধ সকলকে ‘প্রধান’ দেখার। ইতিমধ্যেই ‘প্রধান’-এর কাহিনী দর্শকদের পছন্দ হয়েছে। পাশাপাশি বক্স অফিসেও যথেষ্ট ভালো ফল করছে ‘প্রধান’। সৌমিতৃষা ও দেব ছাড়াও ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee), মমতা শঙ্কর (Mamata Shankar), সোহম চক্রবর্তী (Soham Chakraborty), অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty)।

Advertisements

whatsapp logo
Advertisements