Hoop PlusRegional

Manoj Tiwari: ৫১ বছর বয়সে ফের বাবা হতে চলেছেন অভিনেতা! ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন সুখবর

ভক্তদের তিনি সর্বদাই মাতিয়ে রাখেন নিজের খোলামেলা মেজাজ এবং সতেজ অভিনয়ের মাধ্যমেই। বয়স যে হাফ সেঞ্চুরি পেরিয়েছে, সেটি বোঝা দায়। তিনি আর কেউ নন, ভোজপুরী সিনেমার জনপ্ৰিয় অভিনেতা মনোজ তিওয়ারি (Manoj Tiwari)। সিনেমা জগতের রঙিন জীবন থেকে রাজনৈতিক জীবন, সবকিছুতে ৫১ বছর বয়সেও একইভাবে প্রাণবন্ত এই অভিনেতা। আর এবার তিনি নিয়ে এলেন এক সুখবর। আবার তত বাড়িতে আসতে চলেছে নতুন অতিথি। আবারো বাবা হতে চলেছেন অভিনেতা মনোজ তিওয়ারি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই অনুরাগীদের সকনগে এই সুখবর ভাগ করে নিলেন অভিনেতা। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে নতুন সদস্যের আগমনের খবরটি দিয়েছেন। এই ভিডিওটি অভিনেতা মনোজ তিওয়ারি এবং তার অর্ধাঙ্গিনী সুরভীর যুগলের ভিডিও। ভিডিওতে অভিনেতা পত্নীর সাধভক্ষনের দৃশ্য ধরা পড়েছে। সাদা হলুদের শুভ সাজে সাজিয়ে তোলা হয়েছে গোটা বাড়ি। বাড়িময় অতিথি। আর এর মধ্যমনি হলেন তিওয়ারি দম্পতি। ভিডিওতে অভিনেতাকে ঘিয়ে রঙের সালোয়ার স্যুটে দেখা গেছে। অন্যদিকে তার স্ত্রীকে দেখা গেছে জরির কাজ করা লাল লেহেঙ্গাতে। অনুষ্ঠানে উপস্থিত সকলেই শুভেচ্ছা জানিয়েছেন তাদের। আর এই ভিডিও শেয়ার করে অভিনেতা মনোজ তিওয়ারি লিখেছেন, ‘কিছু আনন্দকে শব্দে বর্ণনা করা যায়না। এই মুহূর্তগুলিকে অনুভব করতে হয়’।

অভিনেতার এই পোস্টে শুভেচ্ছাবার্তার বন্যা বয়ে গেছে কমেন্ট বক্সে। এই সুখবরে তাকে অভিনন্দন জানিয়েছেন শুভি শর্মা, অক্ষরা সিং, বিশাল মিশ্র সহ অনেকেই। এছাড়াও মনোজ তিওয়ারির অনেক অনুরাগী এই পোস্টে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘ঈশ্বরের কৃপা সবসময় আপনাদের সঙ্গে থাকুক। দুজনকেই অনেক অভিনন্দন’; আবার একজন লিখেছেন, ‘নতুন অতিথির জন্য অনেক শুভেচ্ছা রইল’।

প্রসঙ্গত, এর আগে ২০২০ সালে তিওয়ারি দম্পতির কোলে আসে তাঁদের প্রথম কন্যা সন্তান। এছাড়াও আগের পক্ষের একটি কন্যা সন্তানও রয়েছে অভিনেতার। তবে ২০১১ সালে আগের পক্ষের স্ত্রীর সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ ঘটে। তবে এখন বিনোদন জগৎ থেকে অনেকটাই দূরে মনোজ তিওয়ারি। বর্তমানে বিজেপির সক্রিয় রাজনীতিবিদ তিনি। রাজনীতিতে যোগ দেওয়ার ফলে বিনোদন জগতের সঙ্গে অভিনেতার দূরত্ব ক্রমশ বাড়তে শুরু করে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা