whatsapp channel

Ritabhari Chakraborty: কুল খেয়ে ফেল করে যাওয়ার ভয়! ভিডিও শেয়ার করলেন ঋতাভরী

পায়ে চোট পেয়ে আপাতত বিশ্রামে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। কিন্তু তার মধ্যেও নিজেই নিজের আনন্দ খুঁজে নিয়েছেন তিনি। সম্প্রতি একটি ইংরাজি ভাষার ভিডিওয় তাঁর বন্ধুর বাংলা ভয়েস ওভার দিয়ে…

Avatar

HoopHaap Digital Media

পায়ে চোট পেয়ে আপাতত বিশ্রামে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। কিন্তু তার মধ্যেও নিজেই নিজের আনন্দ খুঁজে নিয়েছেন তিনি। সম্প্রতি একটি ইংরাজি ভাষার ভিডিওয় তাঁর বন্ধুর বাংলা ভয়েস ওভার দিয়ে ঋতাভরী সেটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, একজন বাবা তার দুই ছোট ছেলেকে কিছু ফল দিয়ে বলছেন, এগুলিকে ‘কুল’ বলে। কিন্তু এগুলি সরস্বতী পুজোর আগে খেলে তারা পরীক্ষায় ফেল করে যাবে বলে ভয় দেখান বাবা। কিছুক্ষণ চুপ করে দাঁড়িয়ে থাকার পর বাচ্চাগুলি ফল নিয়ে খেতে শুরু করে ও নিজেদের মধ্যে মজা করে হাসতে থাকে। ভিডিওটি শেয়ার করে ঋতাভরী লিখেছেন, এই ভিডিওটির অর্থ সব বাঙালিরাই বুঝবেন।

পায়ে চোট নিয়ে তাজ বেঙ্গল হোটেলে ছিল কোকা-কোলার উদ্যোগে আয়োজিত একটি অনুষ্ঠানে হুইলচেয়ারে করে পৌঁছে গিয়েছিলেন ঋতাভরী। তিনি নিজেই ইন্সটাগ্রামে ইভেন্টের কয়েকটি ছবি শেয়ার করার সাথেই শেয়ার করেছেন নিজের ব্যান্ডেজ করা পায়ের ছবিও। ছবিগুলি শেয়ার করে ঋতাভরী লিখেছেন, গত এক বছর ধরে অনেক যন্ত্রণা সহ্য করেছেন তিনি। কিন্তু এবার তিনি থামতে চান না। কাজ বা কমিটমেন্ট কোনো কিছুই তিনি বাদ দেবেন না কারণ অতীত তাঁকে আরও শক্তিশালী করেছে।

10ই অক্টোবর ঋতাভরী অভিনীত ফিল্ম ‘এফআইআর’ মুক্তি পেলেও বক্স অফিসে তা সফল হয়নি। অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap)-এর প্রযোজনায় একটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী। ‘মায়া মৃগয়া’ নামে আরও একটি ফিল্মের শুটিং শুরু হতে চলেছে। এছাড়াও অংশুমান প্রত্যুষ (Angsuman Pratyush)-এর পরিচালনায় একটি রোম‍্যান্টিক ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media