BollywoodHoop Plus

Sayantani Ghosh: পরনে লাল বেনারসি মাথাভর্তি সিঁদুর, সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ

কলকাতায় জাওয়াদ নিয়ে ব্যস্ত সকলে। বাইরে চলছে টুপটাপ বৃষ্টি, কালো মেঘ ছেয়ে আছে গোটা শহর, ঠান্ডা আবহাওয়া, ঠিক এরই মাঝে চার হাত এক করে নিলেন নাগিন খ্যাত অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। কলকাতার মেয়ে হয়েও মুম্বাই পাড়ি দেন তিনি। হিন্দি ধারাবাহিক জগতে সায়ন্তনী (Sayantani Ghosh) অত্যন্ত চেনা মুখ। শুধু মাত্র নাগিন ধারাবাহিক নয়, সায়ন্তনী ঘোষকে দেখা গিয়েছে ‘কুমকুম – এক পেয়ারা সা বন্ধন’, ‘মহাভারত’, ‘ইতনা করো না মুঝে পেয়ার’ এবং ‘নামকরণ’-এর মতন বহু হিট ধারাবাহিকে।

অভিনেত্রী সায়ন্তনী দীর্ঘদিন ধরে প্রেম করতেন ফিটনেস ট্রেনার অনুরাগ তিওয়ারির সঙ্গে। এদিন তার সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন তিনি।ইনস্টাগ্রামে ‘মিস থেকে মিসেস’ হওয়ার সেই মুহূর্তের ছবি নিজের ফলোয়ার্সদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী।

কলকাতায় বিয়ে করলেও জয়পুরে হবে বৌভাত অর্থাৎ রিসেপশন এর অনুষ্ঠান, কারণ অনুরাগ মূলত জয়পুরের ছেলে। বিয়ের দিন বঙ্গ তনয়া লাল বেনারসিতেই সাজেন। বাঙালি সমস্ত নিয়ম মেনেই বিয়ে করেন তিনি। যদিও জমকালো অনুষ্ঠানের আয়োজন করেননি, বন্ধু বান্ধব ও পরিবারের মানুষদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন। এদিন ইনস্টাগ্রামে বিয়ের একাধিক মুহূর্তের সুন্দর ছবি ভাগ করে নিয়েছেন সায়ন্তনী।

অভিনেত্রীর বিয়ের মেনুতে কী ছিল সেসব জানা না গেলেও সায়ন্তনী আগেই জানিয়েছিলেন তাঁর বিয়ের মেনুতে আর কিছু থাকুক বা না থাকুক দুটো জিনিস অবশ্যই থাকছে, পান আর আইসক্রিম। আসলে ছোট থেকেই বিয়ে বাড়ি গেলে পান আর আইস ক্রিমের উপর বিশাল ঝোঁক ছিল। তাই নিজের বিয়েতেও সেই একই ট্রেন্ড ধরে রেখেছেন তিনি।

whatsapp logo