whatsapp channel

পরনে ওয়েস্টার্ন পোশাক মাথাভর্তি সিঁদুর, হিন্দি গানে তুমুল নাচলেন ‘খড়কুটো’র গুনগুন

অভিনেত্রী তৃণা সাহাকে কমবেশি সকলেই চেনেন। তিনি এখন স্টার জলসা চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো' পরিবারে নায়িকের চরিত্রে অভিনয় করছেন। মাত্র কয়েক মাস বয়সেই এই সিরিয়াল এখন ছোট বড় সকলের কাছে…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী তৃণা সাহাকে কমবেশি সকলেই চেনেন। তিনি এখন স্টার জলসা চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ পরিবারে নায়িকের চরিত্রে অভিনয় করছেন। মাত্র কয়েক মাস বয়সেই এই সিরিয়াল এখন ছোট বড় সকলের কাছে জনপ্রিয়। সম্প্রতি শোনা গেছে আগামী ৪ঠা ফেব্রুয়ারি জী-বাংলা চ্যানেলের ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ পরিবারের নায়ক নীলের সঙ্গে তৃণা সাহা বিবাহবন্ধনে আবদ্ধ হবে।

বিবাহের আগে তাদের প্রি-ওয়েডিং এর ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে ঘোরাফেরা করছে, একের পর তাদের এই জুটির ছবি দর্শকদের মন ছুঁয়ে নিয়েছে। ইতিমধ্যেই হয়ে গিয়েছে তাদের আংটি বদলের অনুষ্ঠান। সঙ্গে আছে বিয়ের আনন্দ। পাশাপাশি নায়িকা চালিয়ে যাচ্ছে জোরকদমে খড়কুটো ধারাবাহিকের শুটিং। অভিনেত্রীর দুষ্টুমি অভিনয় ইতিমধ্যেই মন কেড়েছে দর্শকদের। সম্প্রতি শুটিং এর জন্য ‘খড়কুটো’ পরিবার শান্তিনিকেতনে পাড়ি দিয়েছে।

ইনস্টাগ্রামে সেই ছবি অনবরত ভাইরাল হয়েই চলেছে তৃণার প্রোফাইল জুড়ে। তারপর ইনস্টাগ্রাম রিল তো আছেই যেখানে ব্যান্ড হয়ে যাওয়া টিকটকের মতন মানুষ গানের সঙ্গে নানানরকম অভিনয় করার সুযোগ পান। এক্ষেত্রে অভিনেতাদেরও জুড়ি মেলা ভার। এখন তাদের ছবির থেকে বেশি দেখা যায় এইরকম ভিডিও। যেখানে অভিনেত্রী তৃণা সাহাও যথেষ্ট জনপ্রিয়।

সম্প্রতি শ্যুটিং ফ্লোর থেকেই সেরে ফেললেন একটি রিল ভিডিও যেখানে দেখা যাচ্ছে নায়িকা ছোট্ট একটি ড্রেস পড়ে হট লুক এ ‘লট লগ গেয়ি’ গানে তাল দিয়ে নাচছেন। মুহূর্তে সেই ভিডিও তে লাইক সংখ্যা পেরিয়েছে প্রায় আঠারো হাজারের কাছাকাছি। আর ভিউজ এর সংখ্যা পেরিয়েছে প্রায় এক লক্ষের কাছাকাছি। শুধু এই প্রথম নয় এর আগেও খড়কুটো পরিবারের তার অনস্ক্রিন ননদদের সঙ্গেও নানানরকম ভিডিও করতে দেখা গিয়েছিল তাঁকে। তাই এখানেই স্পষ্ট যে, এইভাবে চলতে থাকে তাদের শুটিং এর সঙ্গে সঙ্গে নানারকম ভিডিও তৈরির কৌশল।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media