Hoop PlusTollywood

Srabanti Chatterjee: আরো উজ্জ্বল হয়ে উঠতে চাইলেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) সবসময়ই ইতিবাচক মনোভাব পোষণ করেন। তাঁর ব্যক্তিগত জীবন প্রায় সবসময়ই মুচমুচে গসিপ হলেও শ্রাবন্তী আপাতত নিজের কেরিয়ারে ফোকাস করেছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। হাতে রয়েছে একাধিক ফিল্মের কাজ। জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনেও রয়েছেন শ্রাবন্তী। ট্রেন্ডেও গা ভাসাতে পছন্দ করেন শ্রাবন্তী। ফলে শেয়ার করেন নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল। সপ্তাহান্তে শ্রাবন্তী আরও একটি নতুন ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন অনুরাগীদের সাথে।

শ্রাবন্তীর শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে মেটালিক সিলভার শিফন শাড়ি। শাড়ির সাথে তিনি টিম আপ করেছেন সিলভার সিকুইনের কারুকার্য করা চোলি ব্লাউজ। ডিপ নেক ব্লাউজের নেকলাইনে রয়েছে সিকুইনের ডিটেলিং। ব্লাউজের স্লিভ জুড়ে রয়েছে সিকুইনের ঝুল্লি। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন শ্রাবন্তী। চোখে ব্যবহার করেছেন পার্পল রঙের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনার। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। শাড়ির কোমরে রয়েছে সিকুইনড বেল্ট। শ্রাবন্তীর ডান হাতে রয়েছে সিলভারের অনেকগুলি স্টোন স্টাডেড বালা। কানে রয়েছে স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং।

বলিউড ফিল্ম ‘চোর নিকাল কে ভাগা’-র ‘জানিয়ে’ গানটি ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ব্যবহার করেছেন শ্রাবন্তী। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন উজ্জ্বল হয়ে ওঠার কথা। নেটিজেনদের অনেকে শ্রাবন্তীর সমালোচনা করেছেন। অনুরাগীদের প্রশংসায় ভরেছে তাঁর ভিডিওর কমেন্ট সেকশন।

বর্তমানে কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’-র শুটিংয়ে ব্যস্ত শ্রাবন্তী। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। বর্ষাকালের পর পুরুলিয়া ও বীরভূমের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে শুরু হবে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। ফিল্মটি পরিচালনা করছেন শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)। ফিল্মের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী।

whatsapp logo