Bengali SerialHoop Plus

Maitryee Mitra: শ্যুটিং সেটে অমানবিক ব্যবহার! হাসপাতালে ভর্তি জনপ্রিয় অভিনেত্রী

পুজো শেষ, ফের শুরু জোরদার শ্যুটিং পর্ব। সূত্রের খবর, যারা ধারাবাহিক করেন তাদের প্রায় সকাল থেকে রাত পর্যন্ত করতে হয় ধারাবাহিকের শ্যুটিং। মানে, শ্যুটিং ফ্লোরই তাদের থাকার, খাওয়ার জায়গা, এককথায় দ্বিতীয় বাড়ি। বিশেষত, যেই মেগা সিরিয়াল মাসের পর মাস বছর ধরে চলে সেই জায়গার অভিনেতা অভিনেত্রীদের মধ্যে এক বিশেষ সখ্যতা গড়ে ওঠে। তারা তাদের সুখ দুঃখ সবটাই শ্যুটিং ফ্লোরে এসে ভাগ করে নেন। সেরকমই, অভিনেত্রী মৈত্রেয়ী মিত্র (Maitryee Mitra) তার শারীরিক কষ্ট নিয়েও ঘণ্টার পর ঘণ্টা শ্যুটিং ফ্লোরে কাজ করে যান। এতটা দীর্ঘ সময় ধরে কাজ করতে করতে অসুস্থ হয়ে যান তিনি। কিন্তু, প্রোডাকশন হাউস থেকে পেলেন না কোনো সহযোগিতা।

হ্যাঁ, অমানবিক ব্যবহারের ঘটনা উঠে এলো টেলি পাড়া থেকে। ‘ওগো বধূ সুন্দরী’, ‘উমা’ ধারাবাহিক খ্যাত মৈত্রেয়ী মিত্র গত ১০ই অক্টোবর শ্যুটিং স্পটে উপস্থিত ছিলেন। তার কথা অনুযায়ী তিনি প্রায় বহুক্ষণ শ্যুটিং স্পটে পা ঝুলিয়ে বসে ছিলেন। এরপর আর তিনি দাড়াতে পারছিলেন না। বাতের (Gout) ব্যথার জন্য প্রতিটা জয়েন্ট এ ভীষণ ব্যথা করছিল, এমনকি ব্যথার চোটে জ্বর পর্যন্ত এসে যায়। সেদিন, ওখানে দাঁতে দাঁত চেপে বসে ছিলেন অভিনেত্রী মৈত্রেয়ী মিত্র, অথচ কেউ তাকে সেদিন ছুটি দেয়নি বা নিকটবর্তী চিকিৎসালয়ে নিয়েও যায়নি।

অভিনেত্রী এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র নিন্দা করে জানিয়েছেন, “ঘটনাটা আমার কাছে অনভিপ্রেত, দুঃখজনক এবং খানিকটা অভিমানের হলেও আজ আপনাদের একটু জানাতে ইচ্ছে হল। আমার সকাল থেকে হাঁটার ক্ষমতা ছিল না প্রতিটা joint এ এত ব্যথা, কাউকে কিছু জানতে দিইনি । ধীরে ধীরে জ্বর বাড়তে লাগল। দাঁতে দাঁত চেপে বসে রইলুম।আমাকে ready করাতে এসে ওরা দেখল আমার গা পুড়ে যাচ্ছে, তখন আমার বসার ক্ষমতা টুকুও নেই । আপনারা আমাকে বলতেই পারেন আমার আগেই জানানো উচিৎ ছিল তাহলে এতক্ষণ কষ্ট পেতে হত না। মজার ব্যাপার কি জানেন unit জানতে পারার পর প্রায় আড়াই ঘন্টা লেগেছিল আমায় ছাড়বে কিনা সেই সিদ্ধান্ত নিতে । অনেকের মনে হয়েছিল অন্য কোনো কাজের যোগাযোগ হয়েছে বলে বেড়িয়ে যেতে চাইছি। আজ অনেককেই বলতে ইচ্ছে করছে অভিনয় আমাদের পুজো, মিথ্যের আশ্রয় নেবার জন্য অভিনয় অনেককেই করেন না, যদি কেউ করে থাকেন তার সঙ্গে সকলকে এক করে ফেলা বোধহয় ঠিক নয়।”

শেষে হাসপাতালে ভর্তি হন নিজে, এবং, হাসপাতালে ভর্তি হতে তাকে প্রমাণ করতে হয় যে তিনি সত্যিই অসুস্থ ছিলেন। তাই, তার ফেসবুক পোস্ট আরেকটু অভিমান যোগ করে তিনি লেখেন, “পরিশেষে ফিরে যাই সেই শুরুর কথায়, আর তার রেশ ধরে বলি আমি hospital এ admit হয়ে অন্তত কয়েকজন মানুষের কাছে প্রমাণ করতে পারলুম আমি সেদিন সত্যিই অসুস্থ ছিলুম, পর্দার অভিনয় জীবনের চলার পথে আমায় করতে হয়নি । তাদের জানানোর জন্যই এই post”

whatsapp logo