whatsapp channel

Shweta Tiwari: কে বলবে দুই সন্তানের মা! লাল রঙের স্বচ্ছ শাড়িতে নেটিজেনদের ঘুম কাড়লেন শ্বেতা তিওয়ারি

চল্লিশের কোঠা পেরিয়েও শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) এখনও সুন্দরী। একসময় ‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়ালের মাধ্যমে ঘরে ঘরে পরিচিত হয়েছিলেন শ্বেতা। কিন্তু তারপর তাঁর জীবনের উপর দিয়ে কম ঝড় বয়ে যায়নি।…

Avatar

Advertisements
Advertisements

চল্লিশের কোঠা পেরিয়েও শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) এখনও সুন্দরী। একসময় ‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়ালের মাধ্যমে ঘরে ঘরে পরিচিত হয়েছিলেন শ্বেতা। কিন্তু তারপর তাঁর জীবনের উপর দিয়ে কম ঝড় বয়ে যায়নি। বিয়ে করেছিলেন ভোজপুরি অভিনেতা রাজা চৌধুরী (Raja Chowdhury)-কে। কিন্তু রাজার পরকীয়া ও মাদকাসক্তির ফলে তাঁদের বিয়ে ভেঙে যায়। একমাত্র কন্যাসন্তান পলক (Palak Tiwari)-কে নিয়ে একাই থাকতে শুরু করেন শ্বেতা। সেই সময় ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেছিলেন তিনি।

Advertisements

বিগ বসের ঘর থেকে বেরোনোর পর শ্বেতা বিয়ে করেন তাঁর ছোটবেলার বন্ধু অবিনাশ (Avinash)-কে। অবিনাশ প্রথমে পলকের সাথে ভালো ব্যবহার করলেও একসময় তাঁকে কুরুচিকর প্রস্তাব দেন। ততদিনে অবিনাশ ও শ্বেতার পুত্রসন্তানের জন্ম হয়েছে। শ্বেতা পুত্র ও কন্যাকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন। এখনও অবিনাশ ও শ্বেতার আইনি বিবাহ বিচ্ছেদ হয়নি। তবে শ্বেতা আপাতত মন দিয়েছেন কেরিয়ারে। নিজেকে নতুন করে গ্রুম করেছেন তিনি।

Advertisements

সম্প্রতি শ্বেতার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে শ্বেতার পরনে রয়েছে লাল রঙের ট্রান্সপারেন্ট শিফন শাড়ি। তার সাথে মানানসই ফুলস্লিভ ব্লাউজ পরেছেন শ্বেতা। ব্লাউজটি ডিপ নেক। পুরো ব্লাউজ জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। নেটের ব্লাউজটি কালো রঙের। শাড়ির সাথে কোমরে কালো রঙের কারুকার্য করা বেল্ট পরেছেন শ্বেতা। শাড়িটির পাড় ও আঁচল রাফলড।

Advertisements

শাড়ির সাথে কানে সোনালি রঙের চাঁদবালি ইয়ারিং পরেছেন শ্বেতা। লেটেস্ট ট্রেন্ড মেনে অত্যন্ত হালকা মেকআপ করলেও লাল রঙের লিপস্টিক ব্যবহার করতে ভোলেননি তিনি। চুল সামান্য ওয়েভি করে সেট করেছেন শ্বেতা। তাঁর অনুরাগীরা শ্বেতার ছবির প্রশংসা করেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements