whatsapp channel

Subhashree Ganguly: ব্রাউন রঙের শাড়িতে নজর কাড়লেন শুভশ্রী, দেখা গেল গোপন জিনিস

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) সম্প্রতি ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ মুখ্য ভূমিকায় অভিনয়ের জন্য পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার। দেব (Dev)-এর হাত থেকে পুরস্কার গ্রহণ করার পর তাঁর স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty)…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) সম্প্রতি ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ মুখ্য ভূমিকায় অভিনয়ের জন্য পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার। দেব (Dev)-এর হাত থেকে পুরস্কার গ্রহণ করার পর তাঁর স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও পুত্রসন্তান ইউভান (Yuvan)-কে ধন্যবাদ জানিয়েছেন শুভশ্রী। তাঁর মতে, পরিবারের সমর্থন ছাড়া ইন্দুবালাকে নিখুঁত ভাবে পর্দায় ফুটিয়ে তুলতে পারতেন না তিনি। এদিন শুভশ্রীর স্টাইল স্টেটমেন্ট সকলের নজর কেড়েছে। শুভশ্রী নিজেও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তার ঝলক।

Advertisements

শুভশ্রীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে মেটালিক ব্রাউন রঙের সাটিনের শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। এই শাড়ির সাথে ব্রাউন রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন শুভশ্রী। ডিপ ব্যাক ব্লাউজের পিঠে বাঁধা রয়েছে লটকান। এই ব্লাউজটির নেকলাইনও ডিপ। ফলে সামান্য উন্মুক্ত রয়েছে শুভশ্রীর ক্লিভেজ। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। চোখে রয়েছে শিমারি ব্রাউন আইশ‍্যাডো। ঠোঁট রাঙানো ব্রাউন শেডের লিপস্টিকে। গালে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দুই কানে রয়েছে শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। ডান হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি। ছবিগুলি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, শাড়ি ভাইবস। ক্যাপশনে জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

Advertisements

শুভশ্রীর ছবিতে কমেন্ট করে রিজওয়ান (Rizwan) লিখেছেন, নায়িকা টলিউড দিভা। এই কমেন্টের সাথে অনেকগুলি ফুলের ইমোজি জুড়েছেন তিনি। শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) পোস্ট করেছেন আগুনের ইমোজি।

Advertisements

আগামী দিনে প্রযোজকের ভূমিকায় আত্মপ্রকাশ করতে চলেছেন শুভশ্রী। রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’ প্রযোজনা করছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements