whatsapp channel

Rachna Banerjee: লম্বায় ছাপিয়ে গিয়েছেন মাকেও, ছেলের সঙ্গে নাইট আউটের ছবি শেয়ার করলেন রচনা

একা হাতে দিদি নাম্বার ওয়ানের (Didi Number One) মঞ্চ সামলান রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। বড়পর্দায় অভিনয় করতে আর দেখা যায় না তাঁকে। দীর্ঘ এক দশক ধরে ছোটপর্দার এই জনপ্রিয় রিয়েলিটি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

একা হাতে দিদি নাম্বার ওয়ানের (Didi Number One) মঞ্চ সামলান রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। বড়পর্দায় অভিনয় করতে আর দেখা যায় না তাঁকে। দীর্ঘ এক দশক ধরে ছোটপর্দার এই জনপ্রিয় রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বই তিনি সামলে আসছেন দক্ষতার সঙ্গে। পাশাপাশি ব্যক্তিগত জীবনেও সমস্ত দায়িত্ব এক রকম একা হাতেই সামলাচ্ছেন রচনা। ছেলে রৌণককে একা বড় করে তুলেছেন তিনি। স্বামীর সঙ্গে ডিভোর্স তাঁর হয়নি বটে। তবে এক ছাদের তলায় থাকেন না তাঁরা। ছেলের সঙ্গে মাঝে মধ্যেই সময় কাটান রচনার স্বামী। তবে মায়ের সঙ্গেই থাকে রৌণক।

Advertisements

ছেলে বড় হচ্ছে। বয়ঃসন্ধির দিকে এগোচ্ছে। তাই এই সময়টায় রৌণককে নিয়ে বেশ চিন্তাতেই থাকেন রচনা। দিদি নাম্বার ওয়ানের মঞ্চেও ছেলেকে নিয়ে দুশ্চিন্তার কথা প্রকাশ করতে দেখা যায় তাঁকে। সময় সুযোগ পেলেই তাই ছেলে রৌণকের সঙ্গে সময় কাটান রচনা। দিদি নাম্বার ওয়ানের ফাঁকে যে সময়টুকু পান সেই সময়টুকু সাধারণত ছেলেকেই দিতে পছন্দ করেন তিনি। সম্প্রতি রৌণকের সঙ্গে কিছু সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী।

Advertisements

Rachna Banerjee: লম্বায় ছাপিয়ে গিয়েছেন মাকেও, ছেলের সঙ্গে নাইট আউটের ছবি শেয়ার করলেন রচনা

Advertisements

ছেলের সঙ্গে সম্প্রতি বাইরে খেতে গিয়েছিলেন রচনা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। হাঁটু পর্যন্ত একটি কমলা এবং ধূসর সোয়েটার ড্রেস পরেছেন তিনি। পায়ে পরেছেন শীতের প্যান্ট। গলায় ধূসর মাফলার। পাশে ট্র্যাক প্যান্ট, টিশার্ট এবং নীল জ্যাকেটে রৌণক। লম্বায় রচনাকেও ছাপিয়ে গিয়েছে সে। ছবিগুলি শেয়ার করে রচনা লিখেছেন, ‘আমার ছেলের সঙ্গে নাইট আউট’।

Advertisements

এর আগে এক সাক্ষাৎকারে রচনা বলেছিলেন, তিনি বিবাহিত বটে তবে ‘হ্যাপিলি ম্যারেড’ নয়। শুধুমাত্র ছেলে রৌণকের মুখ চেয়ে বিবাহ বিচ্ছেদ নেননি স্বামীর কাছ থেকে। স্বামী প্রবাল বসুর থেকে আলাদা থাকেন রচনা। তবে ছেলের জন্য এখনো মাঝে মাঝেই একসঙ্গে সময় কাটান তাঁরা। এমনকি রৌণককে পরীক্ষার আগে পড়াও দেখাতে আসেন প্রবাল।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই