whatsapp channel

প্রয়াত অভিনেতা চাঙ্কি পান্ডের মা, কান্নায় ভেঙে পড়লেন আদরের নাতনী অনন্যা পান্ডে, রইল ভিডিও

বলিউড থেকে ক্রমশ আসছে একের পর এক দুঃসংবাদ। কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার (Dilip kumar)। এবার পঁচাশি বছর বয়সে প্রয়াত হলেন চাঙ্কি পান্ডে (chunky pandey)-এর মা স্নেহলতা…

Avatar

HoopHaap Digital Media

বলিউড থেকে ক্রমশ আসছে একের পর এক দুঃসংবাদ। কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার (Dilip kumar)। এবার পঁচাশি বছর বয়সে প্রয়াত হলেন চাঙ্কি পান্ডে (chunky pandey)-এর মা স্নেহলতা পান্ডে (snehlata pandey)।

বহুদিন ধরেই বার্ধক্যজনিত শারীরিক সমস্যায় ভুগছিলেন স্নেহলতা। 10 ই জুলাই নিজের বান্দ্রার বাড়িতে প্রয়াত হন স্নেহলতা। মায়ের মৃত্যুর খবর পেয়ে স্নেহলতার বাড়িতে এসে পৌঁছান চাঙ্কি, চাঙ্কির স্ত্রী ভাবনা পান্ডে (bhabna pandey)। এসেছিলেন স্নেহলতার নাতনী ও চাঙ্কির মেয়ে অনন্যা পান্ডে (ananya pandey)। চাঙ্কি ও ভাবনার সঙ্গে এসেছিলেন তাঁদের কনিষ্ঠা কন্যা রাইসা (Rysa pandey)। এছাড়াও চাঙ্কির ভাই চিক্কি (chikki pandey) ও তাঁর স্ত্রী দিয়ানে (Dianne pandey) এসেছিলেন স্নেহলতাকে শেষ শ্রদ্ধা জানাতে।

স্নেহলতা সবসময়ই স্বাধীন জীবন যাপন করতে পছন্দ করতেন। এই কারণে তিনি চাঙ্কির পরিবারের সঙ্গে না থেকে নিজের বান্দ্রার বাড়িতেই থাকতে পছন্দ করতেন। পরিবারের সদস্যদের মধ্যে অনন্যা ছিলেন ঠাকুমা স্নেহলতার অত্যন্ত কাছের। স্নেহলতার কাছে অনন্যা ছিলেন নাতনীদের মধ্যে সবচেয়ে প্রিয়। প্রায়ই স্নেহলতার সঙ্গে সময় কাটাতেন অনন্যা। ঠাকুমার সঙ্গে অনন্যার ছবি নেটদুনিয়ায় ভাইরাল হত।

2019 সালে স্নেহলতার জন্মদিনে স্নেহলতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অনন্যা বলেছিলেন, স্নেহলতা এখনও ‘রকিং’। চলতি বছরের আন্তর্জাতিক নারী দিবসে স্নেহলতার ও তাঁর ‘নানি’-কে নিয়ে একটি পোস্ট করে অনন্যা লিখেছিলেন, তাঁর দাদি ও নানির জন্যই আজ তিনি সফল। তাঁদের শক্তি ও আত্মবিশ্বাস অনন্যার মধ্যেও সঞ্চারিত হয়েছে। অনন্যা বলেছিলেন, তাঁরা দুজন পৃথিবীর বুকে অনন্যার জীবনে সবচেয়ে স্পেশ‍্যাল দুটি মানুষ। স্নেহলতার মৃত্যু অনন্যাকে শোকস্তব্ধ করে দিয়েছে। এদিন স্নেহলতাকে শেষ শ্রদ্ধা জানাতে এসেছিলেন চাঙ্কির পারিবারিক বন্ধু অভিনেত্রী নীলম (nilam kothari) ও তাঁর স্বামী সমীর সোনি (sameer soni)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media