BollywoodHoop Plus

Anushka Sharma: পরনে স্বল্প পোশাক, মালদ্বীপের সি-বিচে লাজুক বিরাট পত্নী অনুষ্কা!

এই মুহূর্তে অনুষ্কা শর্মা (Anushka Sharma) ছুটি কাটাতে পাড়ি দিয়েছেন মালদ্বীপ। তাঁর সাথে রয়েছেন বিরাট কোহলি (Virat Kohli) ও ভামিকা (Vamika Kohli)। মালদ্বীপ থেকে প্রায়ই তিনি নিজের বিভিন্ন ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আরও দুটি ছবি শেয়ার করেছেন অনুষ্কা।

অনুষ্কার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ওয়ান শোল্ডার সুইমসুট। এই সুইমসুটের একটি শোল্ডারে লাগানো রয়েছে কালো রঙের বো। রোদ থেকে বাঁচতে অনুষ্কার মাথায় রয়েছে জুট দিয়ে তৈরি হ্যাট যাতে রয়েছে কালো পাইপিং। অনুষ্কার কানে রয়েছে সোনালি ইয়ারিং। মালদ্বীপের সাদা বালির সি-বিচে দাঁড়িয়ে ছবি তুলেছেন অনুষ্কা। তাঁর ব্যাকগ্রাউন্ডে রয়েছে নীল রঙের সমুদ্র। ছবিতে অনুষ্কাকে দেখা যাচ্ছে, ক্যামেরার দিক থেকে মুখ ফিরিয়ে চোখ বন্ধ করে ছবি তুলেছেন তিনি। আরেকটি ছবিতে মালদ্বীপের নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে অনুষ্কাকে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। সি-বিচে একপাশে খোলা রয়েছে তাঁর সাদা স্লিপার। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে অনুষ্কা লিখেছেন, যখন সূর্য তাঁকে লাজুক হতে বাধ্য করে। এর সাথেই সমুদ্রের ঢেউ, বো দেওয়া টুপি ও সূর্যের ইমোজি।

অনুষ্কার ছবিগুলি দেখে অদিতি রাও হায়দারি (Aditi Rao Haidari) ভালোবাসার ইমোজি পোস্ট করেছেন। সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট সন্ধ্যা শেখর (Sandhya Shekhar) অনুষ্কার ট্যান লুকের প্রশংসা করেছেন। সেলিব্রিটি শেফ এফা শ্রফ (Eefa Shrof) অনুষ্কার সৌন্দর্যের প্রশংসা করে লিখেছেন, এত সুন্দর হওয়া বেআইনি।

2018 সালে শাহরুখ খান (Shahrukh Khan)-এর বিপরীতে ফিল্ম ‘জিরো’-তে অভিনয়ের পর অনুষ্কাকে আর দেখা যায়নি বড় পর্দায়। এরপর 2020 সালে অন্তঃসত্ত্বা হন অনুষ্কা। 2021 সালের শুরুতেই জন্ম হয় তাঁর কন্যাসন্তান ভামিকার। তবে খুব শীঘ্রই ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এর মাধ্যমে বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন অনুষ্কা।

whatsapp logo