whatsapp channel

সুশান্তের ঘটনা টেনে করণ জোহরকে আক্রমণ কঙ্গনার, কার্তিককে সিনেমা থেকে বাদ না দেওয়ার আর্জি

২০২০ র ইতিহাস হয়তো এখনও কেউ ভোলেননি। সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুতে গোটা বলিউড হিলে যায়। বলিউডের ভিত নড়ে ওঠে। একের পর এক পরিচালক ও পরিচালকদের কেরিয়ারে আঙ্গুল ওঠে। বিভিন্ন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০২০ র ইতিহাস হয়তো এখনও কেউ ভোলেননি। সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুতে গোটা বলিউড হিলে যায়। বলিউডের ভিত নড়ে ওঠে। একের পর এক পরিচালক ও পরিচালকদের কেরিয়ারে আঙ্গুল ওঠে। বিভিন্ন প্রশ্নের সন্মুখীন হয় প্রভাবশালী পরিচালক ও প্রযোজকরা। যার মধ্যে করণ জোহরের নাম বিশেষ ভাবে উল্লেখযোগ্য। সেই সময় বলিউড কুইন কঙ্গনা রানাউত এক্কেবারে চাঁচাছোলা ভাষায় করণ জোহরকে এক হাত নেন।

Advertisements

Advertisements

সুশান্তের মতন নবাগতদের সঙ্গে বলিউডের মাফিয়ারা কিরকম আচরণ করে তার সবটাই প্রকাশ্যে এনেছিলেন কঙ্গনা। এমনকি নিজের অতীত জীবনের অন্ধকারময় দিকগুলি তুলে ধরতেও কুণ্ঠা বোধ করেননি। এবারে আবারও কঙ্গনা মুখ খুললেন নবাগত শিল্পী কার্তিক আরিয়ানের জন্য। করণকে ফের কোণঠাসা করেন কঙ্গনা। প্রসঙ্গত, ‘দোস্তানা ২’ থেকে বাদ দেওয়া হল অভিনেতা কার্তিক আরিয়ানকে। কর্ণ জোহরের ধর্ম প্রোডাকশন সে কথা ঘোষণা করেছে সোশ্যাল মিডিয়ায়। এরপরেই সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু প্রসঙ্গ তুলে আনলেন কঙ্গনা।

Advertisements

এদিন অভিনেত্রী কঙ্গনা টুইট করে লেখেন, ‘দয়া করে কার্তিককে ছেড়ে দাও। ওর পিছনে পড়ে যেও না। যাতে ও আত্মহত্যা করতে বাধ্য হয়। ঠিক যে ভাবে সুশান্তের সময়ে করেছিলে’। একই সঙ্গে আর একটি টুইট করেন কার্তিককে উদ্দেশ্য করে। তাঁকে আশ্বাস জানান, কঙ্গনা তাঁর পাশে রয়েছেন।

Advertisements

এই নিয়ে ৪ বার জাতীয় পুরস্কার নিজের হাতের ঝুলিতে রাখলেন কঙ্গনা রানাওয়াত। ‘মণিকর্ণিকা’ ও ‘পাঙ্গা’ ছবির জন্য সেরা অভিনেত্রীর সম্মান পেলেন তিনি৷ এর আগে ‘ফ্যাশন’ ছবির জন্য সেরা-সহঅভনেত্রীর জাতীয় পুরস্কারও পেয়েছিলেন তিনি। এছাড়াও ২০১৫ সালে কুইন এবং ২০১৬ সালে ‘তন্নু ওয়েডস মন্নু’-র জন্য সেরা অভিনেত্রীর জাতীয় পুরস্কার পেয়েছিলেন কঙ্গনা৷  এছাড়াও বড় পর্দায় মহা সমারোহে কঙ্গনা আসছে ‘থলাইভি’, ‘তেজস’ ও ‘ধাকাদ’ নিয়ে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media