whatsapp channel

Diya Mukherjee: ব্লাউজ ছাড়াই লাল বেনারসিতে এমন ফটোশুট করলেন ‘মিঠাই’-এর শ্রীতমা, বাচ্চাদের সামনে দেখবেন না

সম্প্রতি শেষ হয়েছে জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’। এই ধারাবাহিকে শ্রীতমার চরিত্রে অভিনয় করে রীতিমত জনপ্রিয় হয়ে উঠেছেন দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee)। ‘মিঠাই’-এর শেষ দিনের স্মৃতি তাঁর মনের মণিকোঠায় আজও উজ্জ্বল।…

Avatar

Nilanjana Pande

সম্প্রতি শেষ হয়েছে জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’। এই ধারাবাহিকে শ্রীতমার চরিত্রে অভিনয় করে রীতিমত জনপ্রিয় হয়ে উঠেছেন দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee)। ‘মিঠাই’-এর শেষ দিনের স্মৃতি তাঁর মনের মণিকোঠায় আজও উজ্জ্বল। তবে বর্তমানে আপাতত কোনো ধারাবাহিকে দেখা যাচ্ছে না দিয়াকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি নিজের ব্রাইডাল ফটোশুটের একটি ভিডিও বানিয়ে তা ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করলেন দিয়া।

ইন্সটাগ্রামে দিয়ার শেয়ার করা ভিডিওতে তাঁর পরনে রয়েছে লাল রঙের সাবেকি বেনারসি। বেনারসিটি পরানো হয়েছে উনবিংশ শতকের বাঙালি কনের ধরনে। সেই সময় সেমিজ পরার চল শুরু হলেও বিয়ের সময় তা পরার অনুমতি ছিল না। ফলে কনেকে ব্লাউজ বা সেমিজ ছাড়াই এমন ভাবে শাড়িটি পরানো হত যাতে তার অস্বস্তি না হয়। তবে ফটোশুটের সময় অন্তর্বাস হিসাবে ত্বকের রঙের টিউব টপের ব্যবহার হয়েছে। টিউব টপের উপর দিয়ে দিয়াকে বেনারসিটি পরানো হয়েছে। খোলা রয়েছে দিয়ার ওয়েভি চুল। শিমারি আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে চোখে। দিয়া ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। চিকবোনে ব্যবহার হয়েছে গোলাপি হাইলাইটার।

দুই ভ্রুর মাঝে লাল টিপ পরেছেন দিয়া। নাকে রয়েছে সোনালি নোলক। আলতায় রাঙা দিয়ার দুই হাত। বেনারসির সাথে আর কোনো অলঙ্কার পরেননি তিনি। আইকনিক গান ‘আঁখো কি গুস্তাকিয়াঁ’ ব্যবহার হয়েছে ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে। দিয়ার সৌন্দর্যের প্রশংসা করেছেন তাঁর অনুরাগীরা।

বর্তমানে কোনো ধারাবাহিকে দেখা না গেলেও দিয়া নিজস্ব একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। এই ইউটিউব চ্যানেলটি ধীরে ধীরে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে।

whatsapp logo