Hoop PlusTollywood

গালে চাপ দাড়ি, চিন্তামগ্ন মুখ, ২৪ বছরের পুরনো ছবি শেয়ার করলেন অভিনেতা

সোশ্যাল মিডিয়ার জগৎ মানেই সেখানে হরেক রকম ছবির (Viral Photo) সমাহার। বিভিন্ন মাধ্যমের তারকারা বিশেষ ভাবে সক্রিয় থাকেন নেট মাধ্যমে। তাদের শেয়ার করা ছবি ভাইরাল হয়ে যায় নেট পাড়ায়। সোশ্যাল মিডিয়ায় ছোটবেলার স্মৃতি অন্যদের সঙ্গে ভাগ করে নিতে পছন্দ করেন অনেকেই। ব্যতিক্রম নন তারকারাও। পুরনো ছবির অ্যালবাম ঘেঁটে কিছু কিছু মুহূর্ত তাঁরাও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন বইকি। সঙ্গে শেয়ার করেন অজানা অনেক কাহিনি। তাই তারকাদের ছোটবেলা নিয়ে বরাবরই বাড়তি কৌতূহল থাকে আমজনতার।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি এমনি একটি ছবি ভাইরাল হয়েছে, যেটি একজন জনপ্রিয় টলিউড অভিনেতার ছবি। তবে এটি ছোটবেলার কোনো ছবি নয়, অভিনেতার তরুণ বয়সের একটি ছবি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। বেশ পুরনো ছবি এটি। ছবিতে দেখা যাচ্ছে, গালে ঘন চাপ দাড়ি অভিনেতার। হাতে একটি পেন নিয়ে মুখে ঠেকিয়ে রয়েছেন তিনি। ছবিতে গভীর চিন্তা মগ্ন দেখাচ্ছে তাঁকে। ছবিটি বেশ অনেক বছরের পুরনো হলেও দেখে চিনতে কোনো অসুবিধা হয় না।

ইনি অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। দীর্ঘ ২৪ বছর আগের ছবি এটি। সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করে অম্বরীশ লিখেছেন, ‘ফ্ল্যাশব্যাক! ২০০০’। সংবাদ মাধ্যমকে অভিনেতা জানান, সে সময়ে বিভিন্ন পত্রপত্রিকায় লেখালেখি করতেন তিনি। বাংলা অ্যাকাডেমিতে কোনো নাটকের সেমিনারে ছবিটি তোলা হয়েছিল বলে মনে করছেন অম্বরীশ। নেটিজেনরাও কমেন্ট করেছেন এই ছবিতে। একজন লিখেছেন, ‘মুখটা আজও খুব মিষ্টি আছে দাদা।’ আরেকজন লিখেছেন, ‘দাড়ি টা আবার রাখা হোক। বড় ভাল লাগছিল’।

প্রসঙ্গত, সম্প্রতি বিক্রম চট্টোপাধ্যায়ের ছবি ‘পারিয়া’তে দেখা গিয়েছে অম্বরীশকে। খলনায়কের চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। বড়পর্দা এবং ছোটপর্দায় পাল্লা দিয়ে কাজ করছেন অভিনেতা। আগামীতে ‘শাস্ত্রী’ ছবিতে দেখা যাবে তাঁকে। মিঠুন চক্রবর্তী, দেবশ্রী রায়, সোহম চক্রবর্তীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। এছাড়াও শিবাংশু ভট্টাচার্য পরিচালিত ‘প্রিয় ঠিকানা’ ছবিতেও দেখা যাবে অম্বরীশকে।

Related Articles