whatsapp channel

সুইমিংপুলে ভেজা শরীরে নেহা কক্কর, সকলের সঙ্গে ভাগ করে নিলেন দোলের আনন্দ

ইন্ড্রাস্টিতে গায়িকা হয়ে জনপ্রিয় হওয়ার পর একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই রিমেক কুইন। প্রথমে হিমাংশু কোহলির সাথে প্রেমে মজেছিলেন নেহা কক্কর। নিজেদের প্রেমের কথা নিজেরাই প্রকাশ্যে আনেন কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ইন্ড্রাস্টিতে গায়িকা হয়ে জনপ্রিয় হওয়ার পর একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই রিমেক কুইন। প্রথমে হিমাংশু কোহলির সাথে প্রেমে মজেছিলেন নেহা কক্কর। নিজেদের প্রেমের কথা নিজেরাই প্রকাশ্যে আনেন কিন্তু হঠাৎ ভাঙন ধরেন। এরপর ব্রেক আপের পর নেহা খুবই ভেঙে পড়েন। এরপর নেহুর জীবনে আসে আদিত্য নারায়ণ। মাঝে এই শোনা যায়,টেলিভিশন প্ল্যাটফর্মে সবার সামনে আদিত্যর গলায় মালা পড়াবেন গায়িকা। কিন্তু শেষমেষ কিছু হয়নি। সবটাই ছিল রিয়ালিটি শোয়ের টিআরপির জন্য। এতে অনেক ফ্যানেরা নেহার ওপর ক্ষুব্ধ হয়েছিলেন।

Advertisements

তারপর চলতি বছর অক্টোবরের শুরু থেকে গুঞ্জন শুরু হয় নেহা বিয়ে করতে চলেছেন। কিন্তু প্রথমে কেউ বিশ্বাস করতে চায়নি। সবার ধারণা ছিল এইবার ও বুঝি আগের মতো কোনো গানের প্রচারের জন্য। কিন্তু না এবার কোনো রিয়ালিটি শো বা গানের প্রচার না। সত্যি সত্যি বিয়েটা করে নিলেন তাও আবার গায়কের সাথেই। অক্টোবরের ২৪ তারিখ সকল পরিবারকে সাক্ষী রেখে বিবাহ সম্পর্কে আবদ্ধ হন এই লাভ বার্ডস। ধুমধাম করে বিয়ে,রিসেপশান সাড়েন অভিনেত্রী। রোকা থেকে শুরু করে গায়ে হলুদ,মেহেন্দি, গুরুদ্বারে সাত পাকে ঘোরা,দুবার রিসেপশান, গানে গানে এই দম্পতির সময় কাটানো এই সবকটা মুহূর্ত নিমেষেই ভাইরাল হয়।

Advertisements

বিয়ের পর ফের কাজে ফিরে এসেছেন নেহা। একের পর এক হিট মিউজিক ভিডিও তৈরী করেছিলেন। সম্প্রতি রুবিনা দিলাইক এবং অভিনব শুক্লা অভিনীত ‘মার্জানেয়া’ গানের ভিডিও ইউটিউবে মুক্তি হয়েছে। আর এই গানটি গেয়েছেন নেহা কাক্কার। ইতিমধ্যে এই গান বেশ জনপ্রিয় হয়েছে। নেহা গানের নানান মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। মাঝে মাঝে নানান ফটোশুটের ছবি শেয়ার করেন।

Advertisements

বিয়ের পর নেহা আর রোহনপ্রীতের প্রথম হোলি। তাই রোহনপ্রীতের সাথে প্রি হোলি উদযাপনে বেশ ব্যস্ত হয়ে পড়লেন। হ্যাঁ নিজেদের কাজে বেশ ভালোই ব্যস্ত থাকেন তাই শুক্রবার সকালের বাড়ির পুরো পরিবারে হোলির পুল পার্টিতে মেতে উঠলেন। নেহা রোহনের পুরো পরিবারের সদস্যদের সাথে ভাই টনি কাক্করও ছিলেন। ব্যকগ্রাউন্ডে বেজে উঠলো ‘তেরা স্যুট’ গানটি। নেহা কাক্কর ক্যাপশনে লিখেছেন, ‘মারুন পিচ্চারি হোক বাম, হক ঠিক রইল’। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar