Bengali SerialHoop Plus

Ushasi Ray: সুইমিংপুলে কালো ট্রান্সপারেন্ট পোশাকে উষ্ণতার ঝড় তুললেন ঊষসী

কলকাতার গরম নাজেহাল করে দেওয়ার মতন। এসি ঘরে বা গাড়িতে কতক্ষন থাকা যায়? কাজ করতে চাইলে বাইরে বেরোতেই হবে, আর তখনই প্যাচপ্যাচে গরম জাকিয়ে বসে। এদিকে সূত্রের খবর মহানগরে বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টি হবে। কিন্তু, কোথায় বৃষ্টি? আকাশ কালো মেঘের চাদরে ঢেকে থাকলেও রোদ মাঝে মধ্যেই উকি দিচ্ছে। এতে করে গরমের দাপাদাপি বেড়ে চলেছে। ঠিক, এরকম ভ্যাপসা গরমকে টেক্কা দিলেন বাংলা টেলিভিশনের পরিচিত মুখ ঊষসী রায় (Ushasi Ray)।

‘মিলন তিথি’, ‘বকুল কথা’, ‘কাদম্বিনী’- তিনটি ভিন্ন ধারার ধারাবাহিকে ঊষসীর কাজ দেখেছেন বাংলার দর্শকরা। প্রতিটি চরিত্রে ঊষসী যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন। কিন্তু, এখন তাকে আর টেলিভিশনের পর্দায় দেখা যায় না। যদিও দুটি ওয়েব সিরিজ করে ফেলেছেন ঊষসী। তার প্রথম ওয়েব সিরিজ ছিল ‘টুরু লাভ’। পরিবর্তিত তিনি করেন সৌমিক হালদারের পরিচালনায় ‘চোরাবালি’।

সোশ্যাল মিডিয়ায় ঊষসী বেশ অ্যাক্টিভ। প্রায় সময় নানান মুডের ছবি ভিডিও পোস্ট করেন। যখন যাই করুন না কেন সেই পরিস্থিতির ছবি বা ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় আপলোড করবেনই।

সেরকম একটি উষ্ণ ভিডিও আপলোড করেছেন বকুল ওরফে ঊষসী রায়। শরীরে তার সুইমস্যুট। কলকাতার এক বিলাসবহুল হোটেলের সুইমিং পুলে ভেজা শরীরে ছড়িয়ে দিচ্ছেন উষ্ণতা। একে গরম তার মধ্যে ঊষসীর ভেজা শরীর তাপমাত্রা আরো বাড়াচ্ছে বৈকি। হয়তো এই জন্যেই বৃষ্টি হচ্ছে না।

whatsapp logo