whatsapp channel

একাকী পাহাড়ে নুসরতের স্বামী নিখিল, সব ভুলে আঁকড়ে ধরতে চাইছেন একটা জিনিস

Shantaram উপন্যাসে মগ্ন নিখিল জৈন। হিমালয়ের পাদদেশে ঘুরতে গিয়ে মাঝে মধ্যেই Gregory David Roberts এর উপন্যাস Shantaram এর কিছু উল্লেখযোগ্য লাইন তুলে ধরছেন নিজের ছবির ক্যাপশনে। সম্প্রতি নিখিল তাঁর একটি…

Avatar

HoopHaap Digital Media

Shantaram উপন্যাসে মগ্ন নিখিল জৈন। হিমালয়ের পাদদেশে ঘুরতে গিয়ে মাঝে মধ্যেই Gregory David Roberts এর উপন্যাস Shantaram এর কিছু উল্লেখযোগ্য লাইন তুলে ধরছেন নিজের ছবির ক্যাপশনে। সম্প্রতি নিখিল তাঁর একটি নিজস্বী পোস্ট করেছেন ইন্সটাগ্রামের পাতায়, যেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, Some feelings sink so deep into the heart that only loneliness can help you find them again – Shantaram অর্থাৎ “কিছু কিছু ভাবনার ভারে হৃদয় ডুবে থাকে। একা থাকলে তবেই ওই ধরনের অনুভূতির সঙ্গে নিজেকে আত্মস্থ করা যায়”।

২০২১ শুরু হতেই নিখিল ও নুসরতের সম্পর্কে শুরু হয় কালবৈশাখী ঝড়। দুজনের মধ্যে বাড়ে দূরত্ব। একে অপরের সঙ্গে মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ। থাকছেন আলাদা বাড়িতে। সোশ্যাল মিডিয়ায় আর NJ ফটো বা সেলফি দেখা যায় না। অবশ্য ব্যক্তিগত সম্পর্ক নিয়ে নিখিল ও নুসরত দুজনেই মুখে কুলুপ এঁটেছেন। নুসরত সাফ জানিয়ে দিয়েছেন যে তিনি তাঁর ব্যক্তিগত ব্যপার নিয়ে কোন প্রশ্ন-উত্তরে যাবেন না।

এদিকে নুসরতের সঙ্গে অভিনেতা যশ দাসগুপ্তর সম্পর্ক আছে বলে গুঞ্জন ওঠে টলি পাড়ায়, এমনকি দুজন একসঙ্গে রাজস্থান ট্যুরে গিয়েছিলেন বলেও গুঞ্জন ওঠে। অবশ্য পরকীয়া নিয়ে যশ ও নুসরত দুজনেই হালকা ভাবে এড়িয়ে গেছেন। কিন্তু নেটজনতা ছেড়ে দেওয়ার পাত্র নয়, এরপরেও যশ ও নুসরতের পরকীয়া তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে। এদিকে নির্বিকার নুসরত জাহান। সম্প্রতি দিদি নাম্বার ১ শোতে এসে বেশ ফুরফুরে মেজাজে ছিলেন তিনি। মিমি বোনুর জন্য পাত্র সন্ধানের আসরেও নেমেছিলেন, অথচ নিজের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

নুসরত যতই ফুরফুরে থাকুন না কেন, নিখিল যে ভালো নেই তা স্পষ্ট তাঁর ইন্সটাগ্রাম পোস্টে। তবে কি নিখিল একটু বেশি একাকীত্ব অনুভব করছেন? পাহাড় এমনিতেই নির্জন, শান্ত, তারমধ্যে একাকীত্ব কি নিখিলের মনকে হিলিয়ে দিচ্ছে! উত্তর ভালো নিখিল নিজেই হয়তো দিতে পারবেন। কিন্তু তিনিও তাঁর সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media