whatsapp channel

মহা শিবরাত্রিতে শিব আরাধনায় মিমি চক্রবর্তী, প্রাণভরে আশীর্বাদ নিলেন সাংসদ-অভিনেত্রী

আজ মহা শিবরাত্রি। সারা বিশ্ব জেগে উঠেছে মহাকালের আরাধনায়। কেউ আরাধনায় নেমেছে ভালো স্বামী পাওয়ার জন্য, কেউ জ্ঞান ও শিক্ষার আলোকে উদ্দীপ্ত করার জন্য। এদিন বহু মহিলারা শিবের আরাধনায় মন্দিরে…

Avatar

HoopHaap Digital Media

আজ মহা শিবরাত্রি। সারা বিশ্ব জেগে উঠেছে মহাকালের আরাধনায়। কেউ আরাধনায় নেমেছে ভালো স্বামী পাওয়ার জন্য, কেউ জ্ঞান ও শিক্ষার আলোকে উদ্দীপ্ত করার জন্য। এদিন বহু মহিলারা শিবের আরাধনায় মন্দিরে যান। যদিও এই আরাধনা শুধু মাত্র মহিলাদের নয়, তবুও মহিলারাই এই পুজোয় লীন থাকেন। তেমনই টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী শিবের মাথায় জল ঢাললেন।

একেবারে শুদ্ধ মনে, শুদ্ধ বসনে ভক্তিভরে শিব লিঙ্গে দুধ জল নিবেদন করেন। এদিন তিনি নিজে সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছেন। দেখুন মিমির মহা শিবরাত্রি পালনের ছবি ও ভিডিও –

নাহ, মিমি এখনও পাত্র খুঁজে পাননি, অবশ্য এই কথা তিনি একটি রিয়্যালিটি শোতে এসে বলেছিলেন। এখনও পর্যন্ত বিয়ে বা প্রেম প্রসঙ্গে মুখ খোলেননি তিনি। তবে নুসরাতের কথা অনুযায়ী তার নাকি বিদেশি লুকের দেশি পুরুষ পছন্দ।

বর্তমানে চলছে বিধানসভা নির্বাচনী ভোটের উৎসব। হাড্ডাহাড্ডি লড়াইয়ে নেমেছে দুই দল যেখানে এখন একটাই রব খেলা হবে। তবে যাই হোক, শত রাজনীতির মধ্যেও শিবরাত্রির ব্রত তিনি ভোলেননি। নিয়ম নিষ্ঠা মেনে এদিন শিব আরাধনায় মাতেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media