whatsapp channel

Jeet: দর্শকদের জন্য বড়সড় ধামাকা নিয়ে হাজির হতে চলেছেন জিৎ!

মাঝে সাঝে অন্য ঘরানার ফিল্মে অভিনয় করলেও জিৎ (Jeet) সাধারণতঃ কমার্শিয়াল ফিল্মের অভিনেতা বলতেই নিজেকে পছন্দ করেন। সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘চেঙ্গিজ’ টলিউডের তরফে ছিল প্রথম সর্বভারতীয় ফিল্ম। এই ফিল্মের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মাঝে সাঝে অন্য ঘরানার ফিল্মে অভিনয় করলেও জিৎ (Jeet) সাধারণতঃ কমার্শিয়াল ফিল্মের অভিনেতা বলতেই নিজেকে পছন্দ করেন। সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘চেঙ্গিজ’ টলিউডের তরফে ছিল প্রথম সর্বভারতীয় ফিল্ম। এই ফিল্মের প্রযোজক তো বটেই নায়কও ছিলেন জিৎ। ‘চেঙ্গিজ’ বক্স অফিসে সফল হয়েছিল যদিও তা নিয়ে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ছিল যথেষ্ট বিতর্ক। ‘চেঙ্গিজ’-এর সফলতার পর এবার আগামী ফিল্মের পরিকল্পনা শুরু করেছেন জিৎ। তাঁর কেরিয়ারে ‘বস’ ছিল যথেষ্ট সফল ফিল্ম। 2013 সালে এই ফিল্মটি মুক্তি পেয়েছিল।

Advertisements

‘বস’-এ জিৎ-এর বিপরীতে অভিনয় করেছিলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। এর চার বছর পর 2017 সালে মুক্তি পেয়েছিল এই ফিল্মের সিকোয়েল ‘বস 2’। যথারীতি নায়ক-নায়িকার পরিবর্তন ঘটেনি। তবে এই ফিল্মে দেখা গিয়েছিল নুসরত ফারিয়া (Nusrat Faria) ও ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta)-কে। আবারও দীর্ঘ ছয় বছর পর ‘বস 3’-র পরিকল্পনা করতে চলেছেন জিৎ বলে শোনা যাচ্ছে। কারণ ‘বস’ ও ‘বস 2’ দুটি ফিল্মই বক্স অফিসে সফল হয়েছিল। অর্থাৎ এই ধরনের চিত্রনাট্যের চাহিদা রয়েছে। ফলে ‘বস 3’-র সিদ্ধান্ত আশ্চর্যজনক নয়। এই ফিল্মটি পরিচালনা করবেন বাবা যাদব (Baba Yadav)।

Advertisements

তবে ‘বস 3’ যদি হয়, তার প্রি-প্রোডাকশনের কাজ কবে থেকে শুরু হবে তা জানা যায়নি। অপরদিকে বাবা যাদব এই মুহূর্তে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-কে নিয়ে একটি ফিল্ম নির্মাণের পরিকল্পনা করছেন। ফলে ‘বস 3’-র কাজ কবে শুরু হবে তা বলা যাচ্ছে না। এমনকি জিৎ-এর প্রযোজনা সংস্থার তরফেও করা হয়নি কোনো ঘোষণা।

Advertisements

আগামী দিনে জিৎ-কে দেখা যাবে সঞ্জয় সমাদ্দার (Sanjay Samddar) পরিচালিত ফিল্ম ‘মানুষ’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিদ্যা সিনহা সাহা মিম (Bidya Sinha Saha Mim)। এছাড়াও সৌভিক কুন্ডু (Soubhik Kundu) পরিচালিত ফিল্ম ‘ব্যুমেরাং’-এ অভিনয় করবেন জিৎ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

whatsapp logo
Advertisements