BollywoodHoop Plus

Priyanka Chopra: খোলামেলা পোশাকে বারবার দেখা গেল অন্তর্বাস, সামলাতে গিয়ে অস্বস্তিতে প্রিয়াঙ্কা

বলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। ফিল্মি কেরিয়ার থেকে বাস্তব জীবন- সবেতেই ‘দেশি গার্ল’-কে নিয়ে আলোচনা ও সমালোচনা হয়েছে নানা সময়ে। তবে শুধু বলিউড নয়, হলিউডেও নাম উঠেছে এই ভারতীয় অভিনেত্রীর। তবে বারবার একটি বিষয় নিয়ে অভিনেত্রীকে ঘিরে হয়েছে নানা আলোচনা, সেটি হল তার ফ্যাশন স্টাইল। নানা রকম পোশাকে নিজেকে ঢেকে বারবার চর্চায় নাম উঠে এসেছে এই র‍্যাম্প কুইনের।

তবে শুধু পোশাক নিয়ে বিতর্ক নয়, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে একবার শিকার হতে হয়েছিল একটি লজ্জাজনক মুহূর্তের। যার কারণই ছিল অন্যরকম স্টাইলের একটি পোশাক। ঘটনাটি বেশ কয়েকমাস আগের। বিদেশের একটি অনুষ্ঠানে স্বামী নিক জোনাসকে (Nick Jonas) নিয়ে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই ঘটে এই ঘটনা। এই অনুষ্ঠানেই ক্যামেরায় উঠে এসেছে কিছু আপত্তিকর মুহূর্ত। মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ছবি ও ভিডিও। ঠিক কি ঘটেছিল সেই অনুষ্ঠানে, যার জন্য অস্বস্তিতে পড়েছিলেন অভিনেত্রী?

এই অনুষ্ঠানে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া পরেছিলেন কালো রঙের সাইড স্লিট ভি-নেক গাউন। অন্যদিকে স্বামী নিকের পরনে ছিল ব্রাউন শ্যুট। তবে পোশাক নিয়ে অস্বস্তিতে পড়তে হয়েছিল অভিনেত্রীকেই। কারণ তার এই পোশাকে খোলামেলা ছিল তার বক্ষের অংশ। যার ফাঁকে স্পষ্ট হয়েছিল বক্ষবিভাজিকা। অন্যদিকে পোশাকের পায়ের দিকে এমনভাবে উন্মুক্ত ছিল যে নিম্নাঙ্গের অন্তর্বাস বারবার বেরিয়ে পড়েছিল জনসমক্ষে। আর বারংবার এই পোশাক ঠিক করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এই আপত্তিকর মুহূর্তের বেশ কিছু ছবি ও ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, জীবনের নানা সময়ে বিতর্ক তৈরি হয়েছে বি-টাউনের এই অভিনেত্রীকে ঘিরে। কেরিয়ারে যেমন নানা ঘটনার সম্মুখীন হয়েছেন তিনি, তেমনই বাস্তব জীবনে নিজের থেকে বয়সে ছোট নিককে বিয়ে করেও বিতর্কের মাঝে পড়তে হয়েছিল তাকে। তবে আপাতত স্বামী ও মেয়েকে নিয়ে সুখে সংসার করছেন অভিনেত্রী। বর্তমানে সিনেমাজগতে বেশ কয়েকটি কাজের সঙ্গে জড়িয়ে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। রুশো ব্রাদার্সের ওয়েব সিরিজ সিটাডেল ও আরও দুটি হলিউড মুভিতে দেখা যাবে তাঁকে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা