whatsapp channel

Alivia Sarkar: বাঁধ মানছে না অবাধ্য যৌবন, ভেজা শরীর উন্মুক্ত ক্লিভেজে উত্তাপ ছড়ালেন অলিভিয়া

আজকের দিনে ইন্ডাস্ট্রির ব্যাপক পরিবর্তন হয়েছে। কন্টেন্ট হোক বা শিল্পীদের উপস্থাপনা সবটাই বীভৎস ভাবে পরিবর্তন হয়েছে। মানুষ এখন বোল্ড সিরিজ, বোল্ড ভিডিও, বোল্ড ছবি দেখতে পছন্দ করে। ঠিক এই কারণে…

Avatar

Susmita Kundu

Updated on:

আজকের দিনে ইন্ডাস্ট্রির ব্যাপক পরিবর্তন হয়েছে। কন্টেন্ট হোক বা শিল্পীদের উপস্থাপনা সবটাই বীভৎস ভাবে পরিবর্তন হয়েছে। মানুষ এখন বোল্ড সিরিজ, বোল্ড ভিডিও, বোল্ড ছবি দেখতে পছন্দ করে। ঠিক এই কারণে যেমন বৃদ্ধি পাচ্ছে সাহসী কন্টেন্ট, তেমনই শিল্পীরাও হয়ে উঠছে চরম লেভেলের বোল্ড ও গ্ল্যামারাস। আজকের প্রতিবেদনে সেরকমই এক অভিনেত্রীকে নিয়ে আলোচনা করবো যিনি ছোট পর্দা, ওয়েব সিরিজ, সিনেমায় হাত পাকিয়ে নিলেও সোশ্যাল মিডিয়ায় ভীষণ হট। হ্যাঁ,”ঠিক যেন লাভ স্টোরি” দিয়ে ছোটপর্দায় কেরিয়ার শুরু করা অলিভিয়া (Alivia Sarkar) এখন মোস্ট গ্ল্যামারাস অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় অলিভিয়া এতটাই জনপ্রিয় ও আকষণীয় যে দর্শকরা তার ছবি দেখতে পেলে পলক ফেলতে পারে না। অভিনেত্রীর বোল্ড লুকে মন মজেছে নেটিজেনদের একাংশের। কমেন্ট বক্সে কেউ কেউ তাকে বলিউডের দীপিকার সঙ্গে পর্যন্ত তুলনা করেছেন।

ছোটপর্দা ও ওটিটি -র পরিচিত মুখ অলিভিয়া সোশ্যাল মিডিয়াতে এতটাই অ্যাক্টিভ যে মাঝে মধ্যেই সাহসী ছবি পোস্ট করে চর্চায় আসেন। অলিভিয়া সরকার যখনই তার ছবি পোস্ট করেন তাতে হাজারো লাইক কমেন্ট ভেসে আসে। এককথায়, ভক্তরা অলিভিয়াকে বোল্ড লুকে দেখতে পছন্দ করে।

প্রায় ১০/১২ বছরের কেরিয়ার জীবনে অলিভিয়া বাংলা সিরিয়াল থেকে শুরু করে ওয়েব সিরিজ ও সিনেমায় অভিনয় করেছেন। তবে, ‘মন্টু পাইলট’ ও ‘মার্ডার বাই দ্য সি’ সিরিজ দিয়ে অলিভিয়া ব্যাপক জনপ্রিয়তা পান। এমনকি এই দুটো সিরিজের পর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

সম্প্রতি, অলিভিয়া তার ব্যাক্তিগত সোশ্যাল মিডিয়ার পাতায় কিছু ছবি পোস্ট করেন, যেখানে তিনি নিজেকে বিকিনি লুকে ধরা দিয়েছেন। সুইমিং পুলের মধ্যে বসে একভাবে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন। চুল বেয়ে ঝড়ে পড়ছে যৌবন, উন্মুক্ত ক্লিভেজ প্রকাশ করছে নারীদের স্থান কখনো ভুল হতে পারে না, বরং সুসজ্জিত পুরুষদের থেকেও অনেক ঠিক ও সুন্দর। দেখুন অভিনেত্রীর পোস্ট করা ছবিটি।

 

View this post on Instagram

 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

whatsapp logo