Hoop PlusHoop ViralTollywood

Jeet-Ditipriya: ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে জিৎ-দিতিপ্রিয়ার যুগলবন্দী, রইলো ভিডিও

‘ডান্স বাংলা ডান্স’ ক্রমশ জমে উঠছে। এবার এই জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে পা রাখলেন ‘রানীমা’ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। এবার তাঁকে দেখা গেল শোয়ের বিচারক ও অভিনেতা জিৎ (Jeet)-এর সঙ্গে রীতিমতো নাচ করতে।

ইতিমধ্যেই ‘ডান্স বাংলা ডান্স’-এর এই বিশেষ পর্বের ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, জিৎ-এর সঙ্গে ক্লোজ ডান্সে খুব একটা স্বচ্ছন্দ নন দিতিপ্রিয়া। এটা খুব স্বাভাবিক। কারণ এখনও তিনি যথেষ্ট ছোট। দিতিপ্রিয়ার পরনে ছিল লাল-কালো সিকুইনড বেল্টেড শাড়ি ও কালো ফুলস্লিভ ব্লাউজ ও কানে লাল দুল। তবে দিতিপ্রিয়াকে উৎসাহ দিচ্ছিলেন শুভশ্রী (Subhasree Ganguly) ও গোবিন্দা (Govinda)।

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রাখলেও ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন দিতিপ্রিয়া। তাঁর বয়স অনুযায়ী নিজেকে তিনি অল্প বয়সের চরিত্রে আটকে না রেখে নিপুণভাবে ফুটিয়ে তুলেছেন রানীমার বয়সকালের সময়কেও। তবে ‘করুণাময়ী রানী রাসমণি’-তে ঘটেছে রানীমার তিরোধান। দিতিপ্রিয়ারও মন খারাপ হয়েছে। তিনি বলেছিলেন, আর রানী সাজা হবে না। কিন্তু এর মধ্যেই ব্র্যান্ডের প্রোমোশন ও নতুন ফিল্ম এবং ওয়েব সিরিজ নিয়ে আবার ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। খুব শীঘ্রই রোহন ঘোষ (Rohan Ghosh) পরিচালিত ওয়েব সিরিজ ‘মুক্তি’-র শুটিং শুরু হবে। এই ওয়েব সিরিজে ঋত্বিক চক্রবর্তী (Ritwik Chakraborty)-র বিপরীতে অভিনয় করছেন দিতিপ্রিয়া। ব্রিটিশ শাসিত ভারতবর্ষের প্রেক্ষাপটে নির্মিত এই ওয়েব সিরিজে তিনি ঋত্বিকের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন।

এছাড়াও পাভেল (Pavel)-এর সঙ্গে ফিল্ম নিয়ে কথাবার্তা চলছে দিতিপ্রিয়ার। অপরদিকে দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh) পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’ -এ অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি অভিনয় করছেন। এছাড়াও হাতে রয়েছে আরও কয়েকটি ফিল্ম যেগুলির শুটিং এখনও শুরু হয়নি।

Related Articles