whatsapp channel

VIDEO: শাড়ি তুলে লাস্য ভরা স্টেপে ঝড় তুললেন একদল যুবতী, ভুল করেও মিস করবেন না

সহজে খ্যাতি পাওয়ার আশায় সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভিডিও (Viral Video) শেয়ার করে থাকেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম নেট নাগরিকদের মাঝে অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠায় এই সব প্ল্যাটফর্মগুলিতেই ভিডিও…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সহজে খ্যাতি পাওয়ার আশায় সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভিডিও (Viral Video) শেয়ার করে থাকেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম নেট নাগরিকদের মাঝে অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠায় এই সব প্ল্যাটফর্মগুলিতেই ভিডিও শেয়ার করে থাকেন ভিডিও নির্মাতা বা কনটেন্ট ক্রিয়েটররা। আর সেই সব ভিডিওগুলি দেখে অবসর সময় কাটান আমজনতা। কম সময়ে বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছে যাওয়ায় সোশ্যাল মিডিয়া ভিডিও শেয়ার করার জন্য সবথেকে বেশি উপযুক্ত।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করার জন্য বয়সের কোনো বাধ্যবাধকতা নেই। বয়স্ক ব্যক্তিরাও এখন আধুনিকতার হাওয়ায় গা ভাসিয়ে নেমে পড়ছেন ভাইরাল হওয়ার খেলায়। বিভিন্ন বয়সের বিভিন্ন মানুষের ভিডিও ভাইরাল হয়ে চলেছে সর্বক্ষণ। আর এই ভিডিও গুলির মধ্যে দিয়েই খ্যাতির আলোয় আসেন তারা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে নানান ভিডিও ভাইরাল হতে থাকে সবসময়। বিশেষ করে ইউটিউব প্ল্যাটফর্মটি মূলত ভিডিওর জন্যই। ইউটিউবে রীতিমতো দাপট ইউটিউবারদের। আর সঙ্গে আকাশছোঁয়া খ্যাতি তো রয়েছেই।

Advertisements

VIDEO: শাড়ি তুলে লাস্য ভরা স্টেপে ঝড় তুললেন একদল যুবতী, ভুল করেও মিস করবেন না

Advertisements

তবে কখন কোন ভিডিও যে ভাইরাল হয়ে যাবে তা আগে থেকে বলতে পারেন না কেউই। যখন যে ভিডিওটি ভাইরাল হয় তার সঙ্গে সঙ্গে খ্যাতির চূড়ায় ওঠেন সেই ভিডিওর নির্মাতাও। ইউটিউব প্ল্যাটফর্মটি মূলত ভিডিওর জন্যই। ইউটিউবে ভিডিও বানিয়ে দু হাতে টাকা রোজগার করেন ইউটিউবাররা। আর সঙ্গে জনপ্রিয়তা পাওয়া যায় বিনামূল্যে।

Advertisements

ইউটিউবে অগুন্তি চ্যানেলে সর্বক্ষণ ভিডিও ভাইরাল হয়ে চলেছে। কখনো নাচ, কখনো গান, কখনো বা অন্য কোনো ভিডিও ভাইরাল হয় এই প্ল্যাটফর্মে। সম্প্রতি একটি গ্রুপ ডান্সের ভিডিও ইউটিউবে বেশ জনপ্রিয়তা পেয়েছে। একদল যুবতীকে প্রিয়াঙ্কা চোপড়ার ‘দেশি গার্ল’ গানে চুটিয়ে নাচতে দেখা গিয়েছে। শাড়ির সঙ্গে টিউব টপ পরে লাস্যময়ী এক একটি স্টেপে ঝড় তুলে দিয়েছেন প্রত্যেকে। ভিডিওটি অবশ্য নতুন নয়। দু বছর আগে ‘Sway For Dance Official’ নামে একটি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল এই নাচের ভিডিওটি। বর্তমানে সেটি আবারো চর্চায় উঠে এসেছে। এখনো পর্যন্ত প্রায় ১৪ লক্ষ মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই