BollywoodHoop Plus

Sunny Leone: কালো পোশাকে নেটিজেনদের ঘুম কাড়লেন সানি

সানি লিওনি (Sunny Leone) নিজেকে ধীরে ধীরে মেলে ধরছেন বলিউডে। বিগত জীবনে ‘পর্ণ স্টার’ থাকা সানি যখন বলিউডে ডেবিউ করেন, তখন বহু প্রযোজক তাঁকে নিতে চাননি। কিন্তু সময় পরিবর্তিত হয়েছে। সানি নিজেই এখন ব্র্যান্ড। তৈরি করেছেন তাঁর ক্লোদিং লাইন ও মেকআপ ব্র্যান্ড। সম্প্রতি তাঁর একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ভাইরাল হওয়া ছবিতে সানির পরনে রয়েছে কালো রঙের ওয়ান শোল্ডার সাইড স্লিটেড গাউন। পায়ে রয়েছে কালো স্টিলেটো। স্মোকি আই ও হালকা লিপস্টিক সানির লুককে সম্পূর্ণ করেছে। এই সাজের সঙ্গে সানির চুল খোলা রয়েছে। গাউনটি সাইড স্লিটেড। ফলে তা একপাশে উড়ে দৃশ্যমান হয়েছে সানির পা। খোলা চুল সামলাতে সামলাতে পোজ দিয়েছেন সানি। জর্জিয়া অ্যান্দ্রিয়ানির পছন্দ হয়েছে সানির ছবি। তিনি কালো রঙের হার্ট ইমোজি দিয়েছেন। অনুরাগীরাও পছন্দ করেছেন সানির ছবি।

সাম্প্রতিক সাক্ষাৎকারে সানি জানিয়েছেন, তাঁকে এখনও অবধি ভারতের নামী কসমেটিক সংস্থাগুলি বিজ্ঞাপনে নিতে চান না। গর্ভনিরোধক বা কন্ডোমের বিজ্ঞাপন ছাড়া তাঁর কাছে অন্য কোনো বিজ্ঞাপনের প্রস্তাব আসে না।

বিগ বসে একসময় অংশগ্রহণ করেছিলেন সানি। সেখানে মহেশ ভাট (Mahesh Bhatt) সানিকে তাঁর আগামী ফিল্মের নায়িকা মনোনীত করেন। তবে সানির অভিনয় এখনও অনুরাগীদের নজর কাড়তে পারেনি। কিন্তু ‘রাগিনী এমএমএস টু’-তে সাড়া ফেলে দিয়েছিল তাঁর উপর পিকচারাইজড ‘বেবি ডল’ গানটি। এমনকি সানির জীবন অবলম্বনে তৈরি ওয়েব সিরিজ ‘কারেনজিৎ কৌর’-এর প্রশংসা করেছিলেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo