Hoop PlusTollywood

Yuvaan-Subhashree: একরত্তি ইউভানের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত শুভশ্রীর, ছবি শেয়ার করলেন রাজ

‘রাজপুত্র’ ইউভান (Yuvaan) জন্মের পর থেকেই খবরের শিরোনাম দখল করে রয়েছে। কিছুদিন আগেই তার নতুন হেয়ারস্টাইলের ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী (Subhashree Ganguly)। নতুন হেয়ারকাট করে প্রথমে একটু গম্ভীর থাকলেও পরে অবশ্য হাসিমুখেই ছবি তুলেছে ইউভান। এবার সকাল হতেই রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ইউভানের আরও একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

রাজের শেয়ার করা ছবিতে ইউভানের পরনে রয়েছে নীল হুডি ও জগার্স। শুভশ্রী পরেছেন কালো রঙের স্লিভলেস টপ ও নীল ডেনিম। গাড়ির মধ্যে তোলা হয়েছে ছবিটি। তবে ছবিটি যখন রাজ তুলছিলেন, সেই সময় শুভশ্রী অপরদিকে ব্যস্ত ছিলেন ইউভানের সাথে সেলফি তুলতে। সেই মুহূর্তকে ক্যামেরাবন্দী করেছেন রাজ। ছবিটি শেয়ার করে ক্যাপশনে রাজ দিয়েছেন একটি ক্যামেরার ইমোজি এবং ট্যাগ করেছেন শুভশ্রীকে।

করোনাকালে ইউভানের জন্ম হয়েছিল। তার জন্মের আগে রাজের পরিবার গিয়েছে একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে। করোনায় আক্রান্ত হওয়ার পর কার্ডিয়াক অ্যারেস্টের ফলে প্রয়াত হন রাজের বাবা। তবে সেই সময় করোনায় আক্রান্ত হননি অন্তঃসত্ত্বা শুভশ্রী। এরপর ইউভানের জন্ম হলে পরিবারে আসে ইতিবাচকতা। ইউভানের ঠাকুমা আঁকড়ে ধরেন তাঁর নাতিকে।

ইউভানের জন্মদিনে রাজ বাড়িতে কীর্তনের আয়োজন করেছিলেন। রাধাকৃষ্ণ বিগ্রহের পুষ্পাভিষেক হয়েছিল। ইস্কন থেকে প্রভুরা এসে পুজো করেছিলেন।

whatsapp logo