Bengali SerialHoop Plus

Ushasi Ray: দুধ সাদা পোশাকে বেডরুম থেকে উষ্ণতার ঝড় তুললেন সকলের প্রিয় ‘বকুল’ ঊষসী

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘বকুল কথা’ খ্যাত অভিনেত্রী ঊষসী রায়। বেশ কয়েকমাস ধরেই ছোট পর্দায় তাঁকে দেখা না গেলেও তিনি সোশ্যাল মিডিয়ায় নেটিজনদের মনে বেশ শক্তপোক্ত বাসা বেঁধে রয়েছেন। মাঝেমধ্যেই এমন কিছু ফটোশ্যুট বা রিল ভিডিও পোস্ট করেন যে তাক লেগে যায় নেটপাড়ায়।

সকাল সকাল শীতের আমেজে হালকা উষ্ণতা কার না ভালো লাগে। ঊষসী রায় অতিসম্প্রতি একটি অত্যাধুনিক ফটোশ্যুট-এর মোহিনী ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে একটি দুধ সাদা উন্মুক্ত উঁচু কলার দেওয়া শার্ট পরে দুধ সাদা বিছানাতেই বসে রয়েছেন তিনি। উঁচু অথচ আলতো করে বেঁধে রেখেছেন ঘন চুল। কানের চারপাশ থেকে গড়িয়ে পড়ছে একগুচ্ছ চুল। এককথায় অপূর্ব লাগছে তাঁকে।

ঊষসী ছবিটির ক্যাপশনে লিখেছেন ‘সোমবারের আমেজ’। অর্থাৎ সপ্তাহ শুরু করেছেন তিনি কলঙ্কহীন সাদার সহযোগে। সোমবারই ফটোশ্যুটটি সেরেছেন ঊষসী। ছবিটি চোখে পড়ার সাথে সাথেই এক্সপ্রেস গতিতে লাইক-কমেন্ট প্রশংসার ঢল নেমেছিল নেটপাড়ায়, ‘এমন কোনো শব্দ নেই যা দিয়ে তোমার সৌন্দর্যকে বর্ণনা করা যেতে পারে।’ এছাড়াও আগুনের ইমোজি দিয়েও তাঁর শান্ত রূপের প্রশংসা করেছেন অনুরাগিরা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘তানসেনের তানপুরা’র তৃতীয় পর্যায় ‘রুদ্রবীণার অভিশাপ’। সেখানে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ঊষসী রায়, বিপরীতে ছিলেন সুদীপ সরকার। বেশ মানিয়েছিল জুটিকে। এছাড়াও জি বাংলা অরিজিনালস-এর কয়েকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। দেখা যাক কবে আবার ছোট পর্দায় ফেরেন ঊষসী। অপেক্ষায় দিনপাত করছেন ঊষসীপ্রেমীর দল।

whatsapp logo