whatsapp channel

‘পাগল আমি ও রূপ দেখে’ রাহুলের কথায় লজ্জায় লাল রুকমা, রাজা-মাম্পির সম্পর্ক বাস্তবে কেমন!

ছোট পর্দার সেরা রোম্যান্টিক জুটি কে এটা জিজ্ঞেস করলে বেশিরভাগ মানুষ এই মুহূর্তে রাজা-মাম্পি'র নামটাই নেবে, কি তাই তো? হ্যাঁ, বাংলার দর্শকরা 'দেশের মাটি' ধারাবাহিকের রাজা-মাম্পি'র লাভ স্টোরি চেটেপুটে উপভোগ…

Avatar

HoopHaap Digital Media

ছোট পর্দার সেরা রোম্যান্টিক জুটি কে এটা জিজ্ঞেস করলে বেশিরভাগ মানুষ এই মুহূর্তে রাজা-মাম্পি’র নামটাই নেবে, কি তাই তো? হ্যাঁ, বাংলার দর্শকরা ‘দেশের মাটি’ ধারাবাহিকের রাজা-মাম্পি’র লাভ স্টোরি চেটেপুটে উপভোগ করছেন। একদিকে রুকমার অভিমানী রাগী মন, অন্যদিকে রাহুলের সাবলীল একরোখা প্রেমিকের অভিনয়, দুই মিলে একেবারে জমে ক্ষীর।

সোশ্যাল মিডিয়ায় রাজা-মাম্পি’র লাভ স্টোরি নিয়ে কাটাছেঁড়া করতে দর্শকরা পাগল। কেউ কেউ এর মধ্যে আবার ভাবেন যে মাম্পি ওরফে রুকমা বুঝি সত্যি সত্যি রাজা ওরফে রাহুলের সঙ্গে প্রেম করছেন। কেউ কেউ চায় রিল এবং রিয়েল দুই লাইফে এরা একসঙ্গে থাকুক। এর থেকেই বোঝা যাচ্ছে হিট জুটি’র কত কষ্ট। ভাল অভিনয় করলে যে এতকিছু সহ্য করতে হয় তা তারাই বোঝেন যখন দর্শকরা ভালোবাসায় ভরিয়ে দেন।

সম্প্রতি, এই জুটি ইনস্টাগ্রামে লাইভে এসেছিলেন শুধুমাত্র দর্শকদের আবদারে। আসার পর থেকেই দর্শকদের অজস্র প্রশ্নের সম্মুখীন হতে হয় এই জুটিকে। ভিডিওতে দেখা যায় রাজা সত্যি অসুস্থ। তার গলা ভারী, চোখে মুখে ক্লান্তি। জানা যায় কোভিডে আক্রান্ত হয়েছিলেন রাজা বাস্তবে। এরপরেও দর্শকদের চাহিদা অনুযায়ী ক্যামেরার মুখোমুখি হন রাজা এবং মাম্পি।

দর্শকদের চাহিদা অনুযায়ী গান গাইতে হয় শেষ পর্যন্ত রাজাকে মাম্পির জন্য। অসুস্থতার মধ্যেও রাজা গেয়ে ওঠেন ‘বনপলাশীর পদাবলী’ ছবির জনপ্রিয় গান ‘আহা মরি মরি চলিতে চলিতে বাজায় কাঁকন’। যেই গেয়েছেন ‘পাগল আমি ও রূপ দেখে…’ লজ্জায় লাল রুকমা। এছাড়াও এক অনুরাগী জানতে চান রাজার কাছে, শাড়ি পড়লে মাম্পিকে কেমন লাগে? সেটা ‘রাজা’র চোখ দিয়ে বলতে হবে অভিনেতাকে! অনুরাগীদের সঙ্গে তাল মিলিয়ে ‘মাম্পি’র দাবি, ‘‘কালো পাঞ্জাবিতে দারুণ মানিয়েছিল রাহুলকে।’’ ঠিক তখনই রাজা বলে ওঠেন ‘‘পাঞ্জাবিটা আবার ছিঁড়বি?’’ হ্যাঁ, পাঞ্জাবী ছেড়ার একটা দৃশ্য একবার শট নিয়েই করেছিলেন অভিনেত্রী, তাই মজার ছলেই বলেন পাঞ্জাবী আবার ছিঁড়বি? এছাড়াও বেশ কিছু অনুরাগীর কৌতূহল, পর্দায় যাঁদের এত প্রেম বাস্তবে সেই রাহুল-রুকমার মনে পরস্পরের প্রতি কি ভালবাসার ছিটেফোঁটাও নেই? উত্তর রুকমা এড়িয়ে গেলেও রাহুল কিন্তু দিয়েছেন, তিনি পরিস্কার করে জানান, ‘‘খুব ভালবাসি রুকমাকে।’’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media