Bengali SerialHoop Plus

Adrit Roy: চোট পেয়ে আপাতত বিরতি, কি হয়েছিল আদৃতের! মুখ খুললেন অভিনেতা

‘আদৃত অন্তর্ধান’, বর্তমানে আপাতত দর্শকদের মনে চলছে এই ট‍্যাগলাইন। কারণ ‘মিঠাই’-এ দেখা যাচ্ছে না উচ্ছেবাবুকেই। এই মুহূর্তে রাতুল ও শ্রীতমার মাঝে তৃতীয় ব্যক্তির আগমন ঘিরে মিশনে নেমেছে হল্লা পার্টি। রয়েছে মিঠাই-এর পুলিশ দাদা। শ্রীতমার সংসার জুড়ে রাখতে তারা বদ্ধপরিকর। কিন্তু নেই সিদ্ধার্থ মোদক। সে গেল কোথায়? আপাতত দর্শকদের প্রশ্ন এটাই। মিঠাই-সিডের অনস্ক্রিন রসায়ন ছাড়া জি বাংলার এই ধারাবাহিক অসম্পূর্ণ। তবে অবশেষে আদৃত নিজেই মুখ খুলেছেন এই প্রসঙ্গে।

আদৃত এদিন ফেসবুকে একটি পোস্ট করেছেন যাতে তিনি নিজের অনুরাগীদের লিখেছেন, তাঁদের জন্য আবারও ফিরে এসেছেন তিনি। সকলকে আদৃত ধন্যবাদ জানিয়েছেন শুভেচ্ছা বার্তার জন্য। ফ্যান ক্লাবের সদস্যদের প্রতি তিনি কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশ করেছেন তাঁর দ্রুত আরোগ্য কামনার জন্য। এমনকি এই পোস্টে আদৃত ছবি শেয়ার করে লিখেছেন, হঠাৎই এই ফটোশুট করে ফেললেন তিনি। কারণ তাঁর মনে হল, তিনি একটু রোগা হয়েছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ হওয়ার চেষ্টা করেছেন আদৃত। ছবিতে দেখা গিয়েছে আদৃতের পরনে রয়েছে গ্রে রঙের টি-শার্ট ও নীল রঙের কার্গো।

জানা গিয়েছে, ‘মিঠাই’-এর সেটে চোট পাওয়ার কারণে কিছুদিন ছুটি নিয়েছিলেন আদৃত। গত শনিবার ঘটে ঘটনাটি। শুটিং করতে গিয়ে চোট পাননি তিনি। বরং সেখানেই অবসর সময়ে খেলতে গিয়ে চোট পেয়েছিলেন আদৃত। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও প্রাথমিক চিকিৎসার পর আদৃতকে ছেড়ে দেওয়া হয়। তবে তিনি আপাতত সুস্থ হয়ে বুধবার থেকে আবারও শুটিংয়ে ফিরেছেন।

এদিকে শোনা যাচ্ছে, আগামী এপ্রিল মাসে শেষ হয়ে যেতে চলেছে ‘মিঠাই’। তবে এই বিষয়ে চ্যানেলের তরফে এখনও কিছু জানা যায়নি।

whatsapp logo