Bengali SerialHoop Plus

Pratik Sen: আমাকে কেউ পছন্দ করে না: প্রতীক

‘মোহর’ শেষ হয়ে গিয়েছে বহুদিন। এই সিরিয়াল চলাকালীন ‘মোহর’ সোনামণি সাহা (Sonamoni Saha)-র বিবাহ বিচ্ছেদ ঘটে। তাঁর বিবাহ বিচ্ছেদের জন্য দায়ী করা হয়েছিল সিরিয়ালের নায়ক প্রতীক সেন (Pratik Sen) ওরফে শঙ্খকে। সোনামণি ও প্রতীকের সম্পর্কের গুঞ্জন এখনও থিতিয়ে যায়নি। অপরদিকে সোমবার থেকে শুরু হয়েছে প্রতীকের নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’। এই সিরিয়ালে তাঁর বিপরীতে রয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy)।

সম্পর্কের গুঞ্জন দিনের পর দিন আরও জোরালো হচ্ছে। কারণ সোনামণি ‘সাহেবের চিঠি’-র জোরদার প্রচার চালাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। এদিন ফেসবুকে সোনামণি, প্রতীককে তাঁর আগামী সিরিয়ালের জন্য শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, এই সিরিয়ালটি ব্লকবাস্টার হিট হবে। প্রত্যুত্তরে প্রতীক, সোনামণিকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, তিনিও এই মুহূর্তে সোনামণির ফেরার অপেক্ষায়। এরপরেই নেটিজেনদের একাংশ মনে করছেন, সোনামণি ও প্রতীক তাঁদের সম্পর্কের কথা লুকাচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Pratik Sen (@pratiksen60)

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে সোনামণির সাথে সম্পর্ক নিয়ে প্রতীক জানান, তাঁকে নিয়ে কো-স্টারদের সাথে প্রেমের চর্চা নতুন নয়। এর আগে তৃণা (Trina Saha)-র সাথে কাজ করার সময়েও রটেছিল এই ধরনের গুঞ্জন। প্রতীকের মতে, তাঁরা ভালো অভিনয় করছেন বলেই চর্চা হয়। যেসব চরিত্র মনে দাগ কাটে না, তাঁদের নিয়ে চর্চা হয় না।

প্রতীক মজা করে বলেছেন, তিনি মুডি। এই কারণে তাঁকে কেউ পছন্দ করেন না। কাজ শেষ করে প্রতীক পার্টি করেন না। তাঁর ঠাকুরপুকুরের বাড়িতে অনেক গাছ রয়েছে। সেখানেই পাখি দেখে সময় কাটাতে পছন্দ করেন প্রতীক।

whatsapp logo