Hoop Plus

সুশান্তের মৃত্যুর বড়সড় প্রমাণ! ফাঁস হয়ে গেল সুশান্তের সঙ্গে দিশার হোয়াটসঅ্যাপ চ্যাট

দিন কতক আগেই সুশান্ত ও দিশার মৃত্যু প্রসঙ্গে মুখ খুলেছিলেন দিশার বাবা সতীশ সালিয়ান। দিশা ও সুশান্তের মৃত্যুর মধ্যে সংযোগ থাকা নিয়ে প্রথম থেকেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। সেই অভিযোগ খন্ডন করে সতীশ দাবি করেন সুশান্তের সঙ্গে তাঁর মেয়ের কোনোরকম ঘনিষ্ঠতা ছিল না। এমন কি তাদের মধ্যে কথাবার্তা হত না বলেও জানান তিনি।

কিন্তু সতীশ সালিয়ানের মন্তব্যকে ভ্রান্ত প্রমাণিত করল সুশান্ত ও দিশার ভাইরাল হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট। প্রকাশ্যে আসা কথোপকথনে জানা যাচ্ছে এপ্রিল মাস পর্যন্তও দিশার সঙ্গে যোগাযোগ ছিল সুশান্তের।

যদিও এই চ্যাট সম্পূর্ণ ভাবে কাজের ক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত। পাবজি ও এডিবল অয়েল সংক্রান্ত ব্র্যান্ডেড ব্যবসা নিয়ে কথোপকথন চলছিল তাঁদের মধ্যে। সুশান্তের উত্তরে পরিষ্কার দিশার সঙ্গে ভালো মতই সম্পর্ক ও যোগাযোগ ছিল অভিনেতার। চ্যাটগুলি বিশেষ গুরুত্বপূর্ণ না হলেও সুশান্তের সঙ্গে দিশার যোগাযোগ থাকার প্রমাণ তদন্তের সহায় হবে বলে মত সূত্রের।

সুশান্ত-দিশার হোয়াটসঅ্যাপ চ্যাট

উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর এক সপ্তাহ আগে ১৪ তলা থেকে পড়ে রহস্যজনক ভাবে মৃত্যু হয় সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার। পর পর ঘটা উভয়েরই রহস্যজনক মৃত্যুর মধ্যে সংযোগ রয়েছে বলে প্রথম থেকেই দাবি ওঠে সোশ্যাল মিডিয়ায়। সুশান্তের মৃত্যুর সঠিক তদন্তের জন্য সিবিআই এর হস্তক্ষেপের দাবিও ওঠে দেশ জুড়ে।

whatsapp logo